সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেলকুচিতে সন্ত্রাসী কায়দায় মার্কেটে তালা লাগিয়ে দোকান বন্ধ করে দেয়ার অভিযোগ

বেলকুচিতে সন্ত্রাসী কায়দায় মার্কেটে তালা লাগিয়ে দোকান বন্ধ করে দেয়ার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি মুকুন্দগাতী বাজারে জমিজমা বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন সন্ত্রাসী কায়দায় মার্কেটে তালা দিয়ে ও ময়লা স্তুব ফেলে ১০টি দোকান বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ।সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মুকুন্দগাতী বাজারে হাজী আলতাফ হোসেন এর নিজস্ব মালিকাধীন মার্কেট এ প্লাজায় রোববার (১৩ নভেম্বর) দুপুরে এঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানাযায়. জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আসলাম প্রামানিক (২৭), আনিসুর প্রামানিক (২৯), আরিফুল ইসলাম প্রামানিক (৩৩) ও আলিফ প্রামানিক (৩১)সহ তাদের একদল সন্ত্রাসী বাহিনী ওই মার্কেটে প্রবেশ করে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে এক ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে জোরপূর্বকভাবে মার্কেটের ১০টি দোকান মালিকদের বের করে দিয়ে তালা লাগিয়ে দেয় এবং ময়লা স্তুব ফেলে দোকানগুলো  বন্ধ করে দিয়েছে। এতে  সন্ত্রাসীদের ভয়ে ব্যবসা প্রতিষ্ঠান খুলতে না পারায় দোকান মালিকরা অর্থনৈতিকভাবে চরম ক্ষতিগ্রস্ত হচ্ছে।

এবিষয়ে  ওই মার্কেটের  স্বত্ত¡াধিকারী হাজী আলতাফ হোসেন অভিযোগ করে বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী বাহিনী অর্তর্কিতভাবে আমার মার্কেটে হামলা করে এবং মার্কের্টের সকল দোকান মালিকদেরকে বিভিন্ন হুমকি ধামকি ও ভয়ভীতি দেখিয়ে দোকান থেকে বের করে দিয়ে তালা লাগিয়ে দিয়ছে এবং তারা আমার নিজস্ব সূতার দোকানে প্রবেশ করে ২৫ কাটুন সূতা  ও নগদ ২ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

এতে তার প্রায় ১৮ লক্ষ ২৫ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে তিনি উল্লেখ করেন। এ ঘটনার সত্যতা স্বীকার করে প্রতিপক্ষের আসলাম প্রামানিক বলেন ওই মার্কেটে আমাদেরও অংশিদারিত রযেছে। আমাদের অংশ বুঝে না দেয়ার কারনে এঘটনাটি ঘটেছে। এব্যাপারে ওই মার্কেটের  স্বত্ত¡াধিকারী  হাজী আলতাফ হোসেন দাবী হয়ে বেলকুচি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

২৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS