বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যান সমিতির নির্বাচন</span> <span class="entry-subtitle">আইনশৃঙ্খলা বিষয় নিয়ে প্রতিদ্ব›িদ্ব প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়</span>

সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যান সমিতির নির্বাচন আইনশৃঙ্খলা বিষয় নিয়ে প্রতিদ্ব›িদ্ব প্রার্থীদের সঙ্গে প্রশাসনের মতবিনিময়

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠেয় নোয়াখালীর সেনবাগ পৌর বাজার ব্যবসায়ী কল্যান সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে আইনশৃঙ্খলা বিষয় নিয়ে প্রতিদ্ব›িদ্ব প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন সেনবাগ উপজেলা প্রশাসন।

বুধবার দুপুরে সেনবাগ উপজেলা পরিষদের সভাকক্ষে নির্বাহী অফিসার নাজমুন নাহারের সভাপতিত্বে ও নির্বাচন কমিশনার (উপজেলা রিসোর্স ইন্ট্রক্ট্রাক) বলরাম পোদ্দারের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ,সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল, সহকারী কমিশনার (ভূমি) তাজমিন আলম তুলি, সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী, উপজেলা আনচার ভিডিভি কর্মকর্তা জসিম উদ্দিন ও সহকারী নির্বাচন কমিশনার বৃন্দ। এছাড়াও সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও বর্তমান সভাপতি পদ-প্রার্থী হাজী আবদুল ওদুদ, সভাপতি প্রার্থী হাজী বেলাল হোসেন, সভাপতি প্রার্থী মোঃ জাকির হোসেন, সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমানে সাধারন সম্পাদক প্রার্থী আবদল্যাহ আল মামুন, সাধারন সম্পাদক প্রার্থী মাষ্টার বদরুল আলম নয়ন, সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমানে সাধারন সম্পাদক প্রার্থী আবুল কাশেম, সহ-সভাপতি প্রার্থী হাজী রহিম উল্যাহ চৌধুরী সুজন, সহসভাপতি প্রার্থী নুরুল হুদা শাহাজাহান, সহসভাপতি প্রার্থী বসন্ত বনিক, সহ-সাধারণ সম্পাদক প্রাথী মোহাম্মদ ফারুক, সহ-সাধারণ সম্পাদক প্রাথী আবু শাকের ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক প্রাথী মাহমুদুল হক ফজলু, সাংগঠনিক সম্পাদক প্রাথী গোলাম মাওলা ও সাংগঠনিক সম্পাদক প্রাথী শহিদ উল্লাহ ,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী ফারাবি চৌধুরী ও মোজাম্মেল হক প্রমুখ বক্তব্য রাখেন।

সভায়- উপজেলা প্রশাসন থেকে শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠানের ব্যাপারে বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন প্রতিদ্ব›িদ্বতাকারী প্রার্থী ও ভোটারদের নিরপেক্ষ ও সুষ্ঠু ভোট গ্রহনে আশ্বাসত্ব করা হয়।

উল্লেখ্য- আগামী ১৯ নভেম্বর সেনবাগ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত। এ নির্বাচনে ১৩টি পদের বিপরীতে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। মোট ভোটার সংখ্যা সাত শ’। নির্বাচন নিয়ে সেনবাগ পৌর শহরের বাজার এখন নানা রকম পোষ্টারের সয়লাব।

৪৮ বার ভিউ হয়েছে
0Shares