শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
   ডোমারে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত।

   ডোমারে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত।

 রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ “বঙ্গবন্ধুর দর্শন,সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নীলফামারীর ডোমারে ৫১তম জাতীয় সমবাস দিবস ২০২২ইং পালিত হয়েছে।
শনিবার ৫ নভেম্বর সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জাতীয় এবং প্রতিষ্ঠানিক পতাকা উত্তোলন করে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রমিজ আলম’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা সমবায় কর্মকর্তা রাজেদুল আলম প্রধান।
উপজেলা সমবায় বিভাগ এবং সমবায়ীবৃন্দের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় বিশেষ অতিথি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, মূন সমবায় সমিতির সভাপতি আব্দুর রশিদ, ডায়মন্ড সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুর রহমান দুলাল, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আল-আমিন রহমান, বসুন্ধরা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপক আসাদুজ্জামান আসাদ, সৃষ্টি আর্থ সামাজিক উন্নয়ন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক সফিকুল গনি স্বপন, শাপলা বহুমুখী সমবায় সমিতির সভাপতি মনছুর আলী প্রমুখ বক্তব্য রাখেন।
উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর আল-আমিন রহমানের সঞ্চালনায় উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সভাপতি সম্পাদকসহ গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সমবায় সমিতির সদস্যরা উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, জাতীয় সমবায় দিবস উপলক্ষে উপজেলার মধ্যে সর্বোচ্চ অডিট ফি এবং সিডিএফ প্রদানকারী ৩টি সমবায় সমিতিকে সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়। ১. ফেজ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, ২.নিমোজখানা বন্ধু ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড, ৩. সেবা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড।
৪৬ বার ভিউ হয়েছে
0Shares