শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বদলগাছীতে বিষাক্ত গ‍্যাস ট‍্যাবলেট খেয়ে কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা           

বদলগাছীতে বিষাক্ত গ‍্যাস ট‍্যাবলেট খেয়ে কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যা           

 এম এম হারুন আল রশীদ হীরা; নওগাঁ:  নওগাঁর বদলগাছীতে প্রেমিকার উপর অভিমান করে বিষাক্ত গ‍্যাস ট‍্যাবলেট খেয়ে রাব্বি (২০) নামে এক কলেজ পড়ুয়া ছাত্রের আত্মহত্যার অভিযোগ উঠেছে । ঘটনাটি ঘটেছে বদলগাছীর জিয়া শিমুলিয়া গ্রামে। ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিহত কলেজ ছাত্র বদলগাছী উপজেলার আধাইপুর ইউপির জিয়া শিমুলিয়া গ্রামের ছাদেক আলীর ছেলে।থানা ও স্থানীয়সূত্রে জানা যায়,  গত  ৩১শে অক্টোবর সোমবার বিকাল ৪ টায় বদলগাছী শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ফুটবল খেলা দেখার কথা বলে বাড়ি থেকে বের হয় যায় রাব্বি।পরে ঘুমের ট‍্যাবলেট ও ইঁদুর মারার বিষাক্ত গ‍্যাস ট‍্যাবলেট খেয়ে বদলগাছী রিভার সিটি পার্কের পিছনে অসুস্থ হয়ে পড়ে ছিলেন। রাব্বির এই অবস্থা দেখে রাব্বির বন্ধু নাইমকে অন‍্য বন্ধুরা ফোন দেয়।

নাইম ঘটনাস্থলে গিয়ে রাব্বিকে উদ্ধার করে  বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত ডাক্তার অবস্থা খারাপ দেখে  বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজে রেফার্ড করে। হাসপাতালে  রাত সোয়া ৯টায়  চিকিৎসাধীন অবস্থায় রাব্বির মৃত্যু হয়। খবর পেয়ে বদলগাছী থানার এস আই তুহিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব‍্যপারে বগুড়া সদর থানায় একটি ইউ,ডি  মামলা করা হয়েছে। রাব্বির বন্ধু নাইম জানান, রাব্বি আমাকে ফুটবল খেলা দেখার জন‍্য আসতে বলে। আমি জয়পুরহাটে লেখাপড়া করি। আমি বাসস্ট্যান্ডে আসলে রাব্বি বলে তূই একটু দাড়া। একটু পরে অন‍্য বন্ধুরা আমাকে ফোন দিয়ে বলে রাব্বি নদীর পাড়ে পড়ে আছে।

রাব্বি বলে যে সে ঘুমের ঔষধ ও বিষাক্ত গ‍্যাস ট‍্যাবলেট খেয়েছে। একটি মেয়ের জন‍্য। এ ব‍্যপারে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান বলেন, এ ব‍্যপারে বগুড়া সদর থানায় একটি ইউডি মামলা হয়েছে।

৫০ বার ভিউ হয়েছে
0Shares