রবিবার- ৩০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">দিনাজপুর সদর ও পৌর আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন </span> <span class="entry-subtitle">সদরে সভাপদি ইমদাদ, সাধারণ সম্পাদক মমিনুল</span>

দিনাজপুর সদর ও পৌর আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন  সদরে সভাপদি ইমদাদ, সাধারণ সম্পাদক মমিনুল

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥  দিনাজপুর সদর ও পৌর আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন বুধবার বিকেল সাড়ে ৪ টায় দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিলে সদর উপজেলা কমিটির সভাপতি পদে পুনঃনির্বাচিত হয়েছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার। সাধারণ সম্পাদক হয়েছেন ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মমিনুল ইসলাম। অপরদিকে দিনাজপুর পৌর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন এ্যাড. শামীম কবির বাবু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এনামউল্লাহ্ জেমী।
কাউন্সিল অধিবেশন শুরুতে সদর ও পৌর আওয়ামী লীগে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতাকারী ইচ্ছুক প্রার্থীদের কাছ থেকে রাজনৈতিক জীবন বৃত্তান্ত গ্রহণ করা হয়। এরপর রুদ্ধদ্বার কক্ষে প্রাথীদের মৌখিক সাক্ষাতকার গ্রহণ করা হয়। সাক্ষাৎকার গ্রহণের সময় বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাহজাহান খান, হুইপ ইকবালুর রহিম এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাডভোকেট মিসেস হোসনে আরা লুৎফা ডালিয়া, এ্যাডভোকেট সফুরা বেগম রুমী, উপ-কমিটির নেতা আব্দুল মতিন প্রমুখ উপস্থিত ছিলেন। সাক্ষাৎকার গ্রহণ শেষে রাত ১০ টায় উপস্থিত কাউন্সিলরদের সামনে নেতৃবৃন্দ দিনাজপুর সদর ও পৌর আওয়ামী লীগ নতুন কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন।
৩২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS