বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">৩৭ কেজি ৪০০ গ্রাম গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার</span> <span class="entry-subtitle">র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক অভিযানে </span>

৩৭ কেজি ৪০০ গ্রাম গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার র‌্যাব ১৩, সিপিসি-১, দিনাজপুর কর্তৃক অভিযানে 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী পিকআপে করে মাদক দ্রব্য নিয়ে ঢাকা থেকে দিনাজপুর অভিমুখে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল ১০ অক্টোবর রাত থেকেই গোপনে নজরদারীসহ দিনাজপুর জেলার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট পরিচালনা করতে থাকে। উক্ত চেকপোস্ট চলাকালে দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন ২ নং সুন্দরবন ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের সুন্দরবন গ্রামস্থ রামডুবি মোড়ে সুন্দরবন টেকনিক্যাল এন্ড বিএম কলেজের সামনে সন্দেহজনক ভাবে ধীর গতিতে চলমান ০১ টি পিকআপ তল্লাশী করে উক্ত পিকআপের কেবিনের ভিতরে কাপড়ে–র তোষক দ্বারা মোড়ানো অবস্থায় ৩৭ কেজি ৪০০ গ্রাম গাঁজা সহ আসামী ১। তোফাজ্জল হোসেন (২০), সাং- কাশিমপুর, ২। রবিউল্লাহ(৩৫), সাং-গোবিন্দপুর, উভয় থানা-চান্দিনা, জেলা-কুমিল্লা দ্বয়কে গ্রেফতার করে। উল্লেখ্য যে, এ সময় মাদক পরিবহণে ব্যবহৃত ০১ টি পিকআপ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় বেশ কিছু দিন ধরে পিকআপে করে বিভিন্ন মালামাল পরিবহণের আড়ালে অভিনব কায়দায় মাদক পরিবহণ করে আসছে মর্মে স¦ীকার করে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে আসামীদ্বয় কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

৫২ বার ভিউ হয়েছে
0Shares