শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মান্দায় মৌমাছির কামড়ে এক কৃষকের মৃত্যুঃ আহত ২

মান্দায় মৌমাছির কামড়ে এক কৃষকের মৃত্যুঃ আহত ২

এম এম হারুন আল রশীদ হীরা;  মান্দা (নওগাঁ):  নওগাঁর মান্দায় মৌমাছির কামড়ে মকলেছুর রহমান (৫০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। এঘটনায় একই পরিবারের আহত হয়েছেন আরও দু’জন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের নিখিরাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘটনায় নিহতের পরিবার ও এলাকার লোকজনের মাঝে এক শোকের ছায়া নেমে এসেছে।

নিহত মকলেছুর রহমান উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের নুরুল্যাবাদ গ্রামের মজিবর রহমানের ছেলে। আহতরা হলেন, একই পরিবারের  সুমন (১৮) ও ফাতেমা  বিবি (৪০)।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে মকলেছুর রহমান ছাগলের জন্য বাড়ির পাশে গাছের পাতা কাটতে যান। এ সময় মৌমাছির দল মকলেছুর রহমান, সুমন এবং ফাতেমাকে আক্রমণ করে। মৌমাছির এলোপাতাড়ি কামড়ে তারা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মকলেছুর রহমান মারা যান। অপরদিকে আহত সুমন বর্তমানে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। আর ফাতেমার অবস্থা বেগতিক হওয়ায় তাৎক্ষণিকভাবে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর হয়েছে। রুল্যাবাদ ইউপি চেয়ারম্যান ইয়াছিন আলী বিষয়টি নিশ্চিত করেছেন।
 মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি তদন্ত) মেহেদী মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কেউ বাদি না হওয়ায় আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
৩৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS