শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সাঁথিয়ায় শিক্ষককে মারপিট

সাঁথিয়ায় শিক্ষককে মারপিট

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় ১১৫নং গৌরীগ্রাম উম্মেকুলসুম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদৎ হোসেনকে (ওরফে করিম ) এক বহিরাগত দ্বারা শারিরীকভাবে লাঞ্চিত ও মারপিট করে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখানোর অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে প্রধান শিক্ষক সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার সাতানিরচর গ্রামের শান্ত ওরফে হন্তর ছেলে বহিরাগত রনি ওই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র হামিম ও দ্বিতীয় শ্রেণির ছাত্র নিরবকে মারপিট করে। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারপিটে বাধা দেন এবং রনিকে বিদ্যালয় থেকে চলে যেতে বললে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি রনি তার বাবা শান্তকে জানালে তিনি ক্ষিপ্ত হয়ে স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। শিক্ষক তাকে নিষেধ করলে তিনি আরো ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতারিভাবে কিলঘুষি (মারপিট) মেরে জখম করে এবং হত্যার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে চলে যায়। এ সময় তার চিৎকারে অন্যন্য শিক্ষক এসে তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেন।

এ ব্যাপারে অভিযুক্ত শান্তর মুঠোফোনে বারবার যোগাযেগের চেষ্টা করা হলে মোবাইলফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

সাঁথিয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শফিকুল ইসলাম রিপন বলেন, আমরা মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা অফিসারকে এ বিষয়ে অবহিত করেছি তারা সুষ্ঠু বিচারের আশ^াস দিয়েছেন। সুষ্ঠু বিচার না হলে আমরা মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচী দেব।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার হেলাল উদ্দিন বলেন, আমি এ বিষয়ে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) অভিযোগ পেয়েছি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে এ বিষয়ে অবহিত করেছি এবং উপজেলা আইনশৃংখলা কমিটির মিটেংএ বিষয়টি উপস্থাপন করেছি। অপরাধীর সঠিক বিচারের জন্য সংশ্লিষ্ট উর্ধবতন কর্তৃপক্ষকে বিষয়টি জানাব এবং আমার দপ্তর থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন অভিযোগ পেয়েছি,এলাকায় পুলিশ পাঠিয়েছি এবং তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS