শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে ৪০টি বাইসাইকেলসহ ২ চোর আটক

কুড়িগ্রামে ৪০টি বাইসাইকেলসহ ২ চোর আটক

মোঃবুলবুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম পৌরসভাধীন মিস্ত্রিপাড়ার গ্রামস্থ ঈদগাহ মাঠের সামনে থেকে ২৩ সেপ্টেম্বর (শুক্রবার) চুরি হয়ে যায়।  এই বিষয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন সেই সাইকেলের মালিক ।
অভিযোগের সূত্র ধরে সদর থানার  এসআই মাজেদুল ইসলাম এর নেতৃত্বে  চৌকোস একটি পুলিশ অফিসারে দল গত ২৫ সেপ্টম্বর (রবিবার) রাতে সদর থানা পৌর এলাকার একতা পাড়ায় এই অভিযান চালায়। এসময় ভেলাকোপা এলাকার ব্যাপারী পাড়া গ্রামের নুর ইসলামের ছেলে সফিকুল ইসলাম (২৯) এবং সওদাগর পাড়া গ্রামের মৃত্যু আব্বাস আলীর ছেলে কফছার আলী (৬০)কে আটক করে তারা। আটককৃতদের কাছ থেকে ২০টি পূর্নাঙ্গ তৈরি এবং অসমাপ্ত ৩৫টি বাই সাইকেল উদ্ধার করা হয়।
এসআই মাজেদুল ইসলাম জানান,অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের প্রেক্ষিতে সফিকুল ইসলামকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে কফসার আলীর বসতবাড়ি থেকে বাদীর চুরি যাওয়া ০২টি বাইসাইকেল সহ আরো ১৮টি বাইসাইকেল এবং প্রায় ২০টি খন্ডিত বাইসাইকেলসহ ৪০ টি বাইসাইকেল উদ্ধার করা হয়। এসময় কফসারকেও আটক করা হয়।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  খাঁন মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে  মামলাদায়ের পূর্বক জেল  হাজতে পাঠানো হয়েছে।
৭৮ বার ভিউ হয়েছে
0Shares