বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে মীনা দিবসে র‍্যালী, আলোচনা ও পুরস্কার বিতরণ

সেনবাগে মীনা দিবসে র‍্যালী, আলোচনা ও পুরস্কার বিতরণ

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী নোয়াখালী প্রতিনিধি : “নিরাপদ ও আনন্দময় পরিবেশে মানসম্মত শিক্ষা” এ প্রতিপাদ্য নিয়ে নোয়াখালীর সেনবাগে উদযাপিত হলো মীনা দিবস।

শনিবার সকালে এ উপলক্ষে সেনবাগ উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে র‍্যালী, আলোচনাসভা,গল্প বলা,আবৃতি,গান ও নৃত্য পরিবেশন করা হয়।

সকালে উপজেলা পরিষদের সামনে থেকে উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার, উপজেলা শিক্ষা অফিসার মোঃ ফজলুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজিম উদ্দিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাজ্জাদ হোসেন ভ‚ঁইয়া, উপজেলা বন কর্মকর্তা সিরাজুল ইসলাম, উপজেলা সহকারি শিক্ষা অফিসার সাহাব উদ্দিন ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার আলী আজগরের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‍্যালী বাজার প্রদক্ষিণ করে সেনবাগ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসে শেষ হয়।

পরে সেখানে সহকারী শিক্ষা অফিসার সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও ন‚র হোসাইন সুমনের সঞ্চালনায় আলোচনা সভা, গল্প বলা সহ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। এতে উপস্থিত থেকে বিভিন্ন ইভেন্টে অংশ গ্রহন কারী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা সহকারী কমিশনার( ভ‚মি) তাজমিন আলম তুলি।

এ সময় উত্তর গোরকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ এন এম সহিদ উল্যা, সেনবাগ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কানিজ ফাতেমা, উত্তর অর্জুনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া বেগম,কাদরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন,সহকারী শিক্ষক আবুল বাশার, দিলিপ কুমার ভৌমিক সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষিক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

৪৩ বার ভিউ হয়েছে
0Shares