বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঝালাকঠি জেলা পরিষদ নির্বাচনে ৭ পদে বৈধ প্রার্থী ১৫ জন

ঝালাকঠি জেলা পরিষদ নির্বাচনে ৭ পদে বৈধ প্রার্থী ১৫ জন

গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি:: ঝালকাঠিতে জেলা পরিষদ নির্বাচনে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। জেলা পরিষদ চেয়ারম্যান ১টি পদে একক প্রার্থী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। যার ফলে ঝালকাঠির জেলা আওয়ামী লীগ মনোনীত জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহজ্ব এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।
সদস্য পদে একক প্রার্থী ঝালকাঠি সদর উপজেলায় ১টি পদে মোঃ শামছুল হক পিরু ও নলছিটি উপজেলায় হাজী মোঃ ছোহরাব হোসেন। রাজাপুর উপজেলয়া সদস্য ১টি পদে এ এইচ এম খাইরুল আলম সরফরাজ, মোঃ নজরুল ইসলাম ও মোঃ তারিকুল ইসলাম।
কাঠালিয়া উপজেলায় ১টি পদে এসএম ফয়জুল আলম সিদ্দিকী, এসএম আমিরুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান গোলদার ও সৈয়দ মোঃ জাহাঙ্গির শামীম এই ৪জন প্রার্থী রয়েছে।
সংরক্ষিত ঝালকাঠি-নলছিটি মহিলা সদস্য ১টি পদে হোসনে আরা মান্নান একক প্রার্থী এবং কাঠালিয়া ও রাজাপুর উপজেলায় ১টি পদে মোসাঃ জাহানারা হক, জোৎসনা খানম , মোসাঃ সনিয়া ও নাসরিন সুলতানা মুন্নিসহ ৪জন প্রার্থী রয়েছে। রোববার ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী আনুষ্ঠানিকভাবে বাছাই কার্যক্রম পরিচালনা করেন।
এ সময় জেলা নির্বাচন অফিসার অহিদুজজামান মুন্সি উপস্থিত এবং দলীয় প্রার্থী ও তাদের সমর্থকরা উপস্থিত ছিলেন।
জেলা নির্বাচন কর্মকর্তা আহেদুজ্জামান মুন্সী জানিয়েছেন, মনোনয়ন পত্র গ্রহণ, যাচাই-বাছাইয়ের পর আগামী ২৫ তারিখের পরে সরকারিভাবে এ বিষয়ে ঘোষণা আসবে।

২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS