শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পোরশায় নিখোঁজের ১৬ঘন্টা পর শিশু কন্যার লাশ উদ্ধার

পোরশায় নিখোঁজের ১৬ঘন্টা পর শিশু কন্যার লাশ উদ্ধার

এম এম হারুন আল রশীদ হীরা; নওগাঁঃ   নওগাঁর পোরশায় নিখোঁজের ১৬ঘন্টা পর সাদিয়া (৯) নামের এক শিশু কন্যার ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।  সাদিয়া  নিতপুর ইউপির গোপালগঞ্জ গুচ্ছগ্রামের রুবেল হোসেনের মেয়ে ও নিতপুর দিয়াড়াপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী।

জানা গেছে, শুক্রবার ভোর ৬টার পর উপজেলার নিতপুর গোপালগঞ্জ গুচ্ছগ্রামের পাশে একটি পুকুরে শিশুর লাশ দেখতে পায় স্থানীয়রা। ঘটনাটি থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে মা বাবা সাদিয়ার লাশ সনাক্ত করেন।
সাদিয়ার বাবা রুবেল জানান, গত বৃহস্পতিবার বিকেলের দিকে বৃষ্টির সময় ছাতা নিয়ে ঘুরতে বের হয় সাদিয়া। এরপর থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। ঘটনার ১৬ঘন্টা পর শুক্রবার ভোর ৬টার সময় গ্রামের পাশের একটি পুকুর থেকে শিশু সাদিয়ার ভাসমান লাশ উদ্ধার করা হয়।
 পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। বাড়ির পাশের পুকুরে সবার অজান্তে পানিতে পড়ে মারা যায় শিশুটি।  তিনি আরো জানান, কেউ বাদি না হওয়ায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে
৮৯ বার ভিউ হয়েছে
0Shares