শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঠাকুরগাঁও টিভি জার্নালিস্টি এসোসিয়েশনের সভাপতি পার্থ ,সাধারণ সম্পাদক রোহান

ঠাকুরগাঁও টিভি জার্নালিস্টি এসোসিয়েশনের সভাপতি পার্থ ,সাধারণ সম্পাদক রোহান

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও টিভি জার্নালিস্টি এসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাই টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রোহান। শনিবার সকালে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের কনফারেন্স রুমে এই দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে পার্থ সারথী দাস ১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জসিম উদ্দীন পেয়েছেন ৭ ভোট এবং নিউজ ২৪ ও বাংলাদেশে প্রতিদিনের জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটু পেয়েছেন ১ ভোট । সাধারণ সম্পাদক পদে ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম রোহান। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী নবীন হাসান পেয়েছেন ৬ ভোট।

সহ-সভাপতি পদে দীপ্ত টিভি ও সমকালের জেলা প্রতিনিধি মো. শামসুজ্জুহা ১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বিটিভি’র মাসুদ রানা পলক পেয়েছেন ৭ ভোট।

কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন সহ-সাধারণ সম্পাদক পদে ফারুক আহম্মেদ সরকার, অর্থ ও সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, কার্য-নিবাহী সদস্য জয়নাল আবেদীন বাবুল ও ফাতেমা তু ছোগড়া।

এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব প্রথম আলোর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মজিবর রহমান, সহকারি নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করে সাংবাদিক হারুন উর রশীদ ও গোলাম সারোয়ার স¤্রাট। ভোট গণনা শেষে তারা ফলাফল ঘোষনা করেন। সকাল সাড়ে ১০ টায় ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় দুপুর ১২ টায়। এতে ১৮টি ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক টিভি জার্নালিস্টি এসোসিয়েশনের আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন, ফাতেমা তু ছোগড়া ও এস এম জসিম উদ্দীন অন্তবর্তীকালীন সময়ে দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পন্ন করার জন্য ধন্যাবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সহকারি- সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার, জিটিভি’র জেলা এমদাদুল ইসলাম ভ‚ট্টোসহ অনেকে।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS