শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
লালপুরে বিএনপি নেতার ছেলেকে মাদ্রাসার সভাপতি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালপুরে বিএনপি নেতার ছেলেকে মাদ্রাসার সভাপতি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

লালপুর(নাটোর)প্রতিনিধি:  নাটোরের লালপুর উপজেলার  নেঙ্গপাড়া দারুস সুন্নাত আলিম মাদরাসায় নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল কর্তৃক ওয়ার্ড বিএনপির সভাপতির ছেলেকে ওই মাদরাসার সভাপতি করার ডিও লেটার প্রদানের মাধ্যমে অবৈধভাবে কমিটি করার প্রতিবাদে  সংবাদ সম্মেলন করেছে ম্যানেজিং কমিটি ও অভিভাবকরা।
শনিবার (৩ সেপ্টেম্বর )সকালে উপজেলার মডেল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতি মনোয়ার হোসেন মনি। এ সময় তিনি অভিযোগ করে বলেন, বর্তমান কমিটির মেয়াদকাল শেষ না হলেও স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল চংধুপইল ইউনিয়নের ৭ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি হাসানুজ্জামানের ছেলে রাসেল আহমেদকে সভাপতি করে ১১ সদস্যের ম্যানেজিং কমিটি করতে ডিও লেটার প্রদান করেছেন। সেই ডিও লেটার দিয়ে মাদরাসার সুপার মোজাম্মেল হক বর্তমান কমিটির সভাপতি ও নির্বাচিত অভিভাবক সদস্যদের কাউকে কিছু না জানিয়ে গোপনে অবৈধভাবে
কমিটি গঠন করেছেন।  তিনি আরো বলেন, আমরা নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন চাই, কিন্তু গোপনে ভোট না দিয়ে বিএনপি নেতাদের পৃষ্টপোষকতা করায় তা এমপি মহোদয়ের নিজ দলের বিরুদ্ধে অবস্থান নেয়ার সামিল।  এমন অপকর্ম রোধে তারা দলীয় প্রধান ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেছেন এবং অবিলম্বে অৈবধ্য কমিটি বাতিল করে বৈধভাবে নির্বাচনের মাধ্যমে কমিটি করার দাবি জানান। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বর্তমান কমিটির অভিভাবক সদস্য গোলাম হোসেন,  অভিভাবক আলী হোসেনসহ এলাকার প্রতিনিধিরা।
এ বিষয়ে মাদরাসার সুপার মোজাম্মেল হক কমিটি গঠন করার কথা স্বীকার করে জানান, এমপি মহোদয় ডিও লেটারের মাধ্যমে কমিটি করেছেন, তাই আমার কিছু করার নেই।
৪৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS