রবিবার- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে সাজেদুর রহমান খান চেয়ারম্যান নির্বাচিত

নাটোরে সাজেদুর রহমান খান চেয়ারম্যান নির্বাচিত

নাটোর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. সাজেদুর রাহমান খান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চশমা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ৫৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির (জিএম কাদের) নুরুন্নবী মৃধা ঘোড়া মার্কা নিয়ে ২৪৭ ভোট পেয়েছেন। জেলায় মোট ভোটার ছিল ৮০৬ জন।

এ বারের নির্বাচনে ১০টি পদের জন্য ৪৫ জন প্রার্থী ছিলেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ছিলেন দু’জন। বাকিরা সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত পদে প্রার্থী ছিলেন।

সোমবার সকালে ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত। ইভিএম মেশিনের মাধ্যমে একযোগে ৭টি ওয়ার্ডে ১৪টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়।

নির্বাচিত সাজেদুর রহমান খান টানা দ্বিতীয় বারের মতো জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তিনি নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি।

এদিকে সংরক্ষিত নারী ওয়ার্ডে বিজয়ী হয়েছেন লাভলী ইয়াসমিন ও হুমাইয়ারা জাহান রিয়া।  এছাড়া সাধারণ সদস্য পদে সদরে সাবেক কাউন্সিলর আলী আকবর, লালপুরে মতিউর রহমান মতি,  নলডাঙ্গায় সোহরাব হোসেন সোহাগ, সিংড়া সরফরাজ নেওয়াজ বাবু, বাগাতিপাড়ায় মোঃ রেজাউল করিম,  বড়াইগ্রামে মোঃ শাহ আলম মাস্টার ও গুরুদাসপুরে সমান সংখ্যক ভোট পেয়ে লটারিতে বিজয়ী হয়েছেন সরকার মেহেদী হাসান।

১১৮ বার ভিউ হয়েছে
0Shares