শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে পৃথক খামারে  বিদ্যুতায়িত হয়ে বৃদ্ধ ও এক বিধবার মৃত্যু

নাটোরে পৃথক খামারে  বিদ্যুতায়িত হয়ে বৃদ্ধ ও এক বিধবার মৃত্যু

ইসাহাক আলী, নাটোর, ৮ আগস্ট- নাটোরের সিংড়ায় হাঁসের খামারে বিদ্যুতায়িত হয়ে ইমান আলী (৬৫) নামে এক বৃদ্ধ ও লালপুরে মুরগির খামারে রিনা রানী শীল (৪৫) নামের এক বিধবার মৃত্যু হয়েছে।
সোমবার সকাল ৬ টার দিকে সিংড়ার ইটালী ইউনিয়নের ছাতুয়া গ্রামে ও ওয়ালিয়া ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ইমান আলী ছাতুয়া গ্রামের মৃত মছির উদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানান, সোমবার সকালে জমি দেখে বাড়ি ফিরছিলেন ইমান আলী। রাস্তার পাশে একই গ্রামের রমজান আলীর ছেলে কালাম হোসেনের হাঁসের খামারের চারপাশে তাঁর কাটায় বিদ্যুৎ সংযোগ দেওয়া ছিল। এ সময় অসাবধানতাবশত তাঁরে স্পর্শ লেগে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয়। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠায় পুলিশ।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনার পর থেকে কালাম হোসেন পলাতক রয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।
এদিকে সোমবার সকাল ১১ টার দিকে বিধবা রিনা রানী শীল তার নিজ বাড়িতে মুরগির খামারে বিদ্যুতায়িত মারা যান। তিনি ফুলবাড়ী গ্রামের মৃত সমর চন্দ্রশীলের স্ত্রী।
পরিবার সূত্রে জানা যায়, রিনা রানী শীলের মুরগির খামারে গত কয়েকদিন ধরে বেঁজি ঢুকে ১২০টি মুরগি মেরে ফেলে, তা রোধ করার জন্য  গূনার তার দিয়ে খামারের চারপাশে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন তিনি। সকালে নিজের অসাবধানতায় ওই বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে ঘটনা স্থলেই মারা যান তিনি।  প্রায় নয় বছর পূর্বে সমর চন্দ্র শীল মারা যাওয়ার পর পুত্রকন্যাকে নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন  রিনা রানী শীল। তার কন্যা সম্পা শীলের বিবাহের পর একমাত্র পুত্র শুভ শীল কে নিয়ে একাই থাকতেন রিনা। শুভ শীল গোপালপুর ডিগ্রী কলেজে স্নাতক বিভাগে পড়াশোনার পাশাপাশি নিজ সংসার দেখাশোনা করে।
ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ওয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির এসআই মেহেদী হাসান ও দয়ারামপুর পল্লী বিদ্যুতের সাব- জোনাল অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার আকরাম হোসেন।
পরে পরিবারের আবেদনের প্রেক্ষিতে প্রাথমিক তদন্ত শেষে লাশ দাহ করার অনুমতি দিয়েছে স্থানীয় প্রশাসন।
২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS