শুক্রবার- ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নাচোল থানাপুলিশের অভিযানে গাঁজা ব্যবসায়ীসহ আটক-৪ ও এক কিশোরী উদ্ধার

নাচোল থানাপুলিশের অভিযানে গাঁজা ব্যবসায়ীসহ আটক-৪ ও এক কিশোরী উদ্ধার

মোঃ ইব্রাহীম, স্টাফ রিপোর্টার- চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানাপুলিশের অভিযোনে বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত তিনজন আসামী, একজন নারী গাঁজা ব্যবসায়ী ও নিজ বাড়ি থেকে নিখোঁজ এক কিশোরীকে রাজশাহী থেকে উদ্ধার করা হয়েছে।

নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য পযুক্তির সহায়তায় ২৫৪/২১ নারী ও শিশু সংক্রান্ত মামলায় গ্রেফতারী পরোয়ানামূলে উপজেলার মোহাম্মদপুর যোগ্যশাইল গ্রামের মৃত ফয়েজ উদ্দীনের ছেলে আশরাফুল(৫৪), জিআর মামলায় চাঁপাইনবাবগঞ্জের কাজীপাড়া গ্রামের মৃত নওশাদ আলীর ছেলে আব্দুর রশিদ(৫১) ও নাচোল থানার ০৭/৯৬ মামালার আসামী উপজেলার চৌপুকুরীয়া গ্রামের হুশেন আলীর ছেলে আশরাফুল ইসলাম(৪৮)কে গত রবিবার রাতে নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে।

এদিকে অপর একটি অভিযানিক দল উপজেলার ফতেপুর ইউনিয়নের পাহাড়পুর গ্রামের মৃত আসতারুলের স্ত্রী শিখা বেগম(৪৮)কে ২০০গ্রাম গাঁজাসহ তার দোকানঘরের সামনে থেকে গত রবিবার রাতে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। অন্যদিকে উপজেলার কালইর গ্রামের শ্রী গোপালের কন্যা শিউলী রানী(১৮) গত শনিবার রাতে বাড়ি থেকে নিখোঁজ হয়। ওই কিশোরীর ভাই রবিবার নাচোল থানায় একটি জিডি করে। এরই প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় নাচোল থানার এসআই সোহেল রানা ও তার সঙ্গীয় ফোর্স অপহৃতাকে গত রবিবার রাতে রাজশাহী রেল স্টেশন এলাকা থেকে উদ্ধার করেন। আজ সোমবার অপহৃতাকে তার পিতা-মাতার জিম্মায় ও অন্যান্য আসামীদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

৯৭ বার ভিউ হয়েছে
0Shares