বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মধুখালীতে জমি ও গৃহ ভুমিহীনদের মাঝে বিতরণ

মধুখালীতে জমি ও গৃহ ভুমিহীনদের মাঝে বিতরণ

শাহজাহান হেলাল, ফরিদপুর জেলা প্রতিনিধি ২১ জুলাই বৃহস্পতিবারঃ সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভুমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যাক্রমের উদ্বোধন করা হয়েছে ।

২১ জুলাই বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সঞ্চালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধন পরবর্তী উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম জমি ও গৃহহীন উপকার ভোগিদের মাঝে জমির দলিল ও চাবী বুঝিয়ে দেন । এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শামিম আরা ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, ভাইসচেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ , মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন ।

মধুখালী উপজেলাধীন আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মধুখালী পৌর সভার দাউলিয়াপাড়ায় -১২টি ,কামারখালী ইউনিয়নের দয়ারামপুর গ্রামে ৪টি এবং কোরকদি ইউনিয়নের চরবাশপুর গ্রামে ২৪টি । ৩য় পর্যায়ে ২য় ধাপে ৪০টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ বুঝিয়ে দেওয়া হলো।

২৬ এপ্রিল ২০২২খ্রিঃ ৩য় পর্যায়ে ১ম ধাপে ৬০টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ বুঝিয়ে দেওয়া হয়েছিল।

৪৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS