সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পটুয়াখালীতে স্কুুলছাত্রের আত্মহত্যা

পটুয়াখালীতে স্কুুলছাত্রের আত্মহত্যা

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীতে বড় ভাইয়ের সাথে অভিমান করে নয়ন (১১) নামের এক স্কুলছাত্র কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার শেষ বিকালে দশমিনা উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের গছানী গ্রামে এ ঘটনা ঘটে। আর শুক্রবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহত নয়ন শীল ওই গ্রামের নির্মল শীলের ছেলে ও গছানী মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

থানা পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বাড়ির অদূরে বাঁশবাড়িয়া লঞ্চঘাট এলাকায় নয়নের পিতা নির্মল শীলের সেলুন ব্যবসা রয়েছে। নিহতের বড় ভাই শুভ শীল পিতার দুপুরের খাবার নিয়ে নয়নকে ওই সেলুনে যেতে বলে। তাতে নয়ন রাজি না হলে শুভ তাকে রাগ করে। পরে সবার অজান্তে নয়ন কীটনাশক পান করে বাড়ির মধ্যে টিউবওয়েলের কাছে অসুস্থ হয়ে বমি করে। আর বমিতে কীটনাশকের গন্ধ পেয়ে পরিবারের লোকজনের সন্দেহ হলে দ্রæত নয়নকে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক ডা. সাদিয়া খায়ের তাকে মৃত ঘেষনা করেন।

এ বিষয়ে দশমিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অনুপ দাস বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।###

২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS