বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কালাইয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

কালাইয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রনি আকন্দ,স্টাফ-রিপোর্টারঃ জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই কারিগরি কলেজ মাঠে অভিযান চালিয়ে ৪শ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মারুফ মন্ডল ওমুনজুল আকন্দ নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলো, জেলার ক্ষেতলাল উপজেলার দেওগ্রামের মো.জাহাঙ্গীর মন্ডলের ছেলে মারুফ মন্ডল (২৪) ও আমেজ আকন্দের ছেলে মুনজুল আকন্দ (৩৯)। দিবাগত রাতে

শনিবার সকালে র‍্যাব প্রেস রিলিজের মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শক্রবার (১০ জুন) দিবাগত রাতে জেলার কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের মাত্রাই কারিগরী কলেজ মাঠের দক্ষিণে অভিযান চালিয়ে ৪শ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ওই ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ২টি মুঠোফোন ও নগদ ৪ হাজার টাকা জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী, জানান, মারুফ মন্ডল ও মুনজুল আকন্দ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহপূর্বক জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকারোক্তি দিয়েছে। তাদের বিরুদ্ধে কালাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

৩৮ বার ভিউ হয়েছে
0Shares