সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে ডিবিসি নিউজের  প্রডিউসার  বারীর দাফন সম্পন্ন 

সিরাজগঞ্জে ডিবিসি নিউজের  প্রডিউসার  বারীর দাফন সম্পন্ন 

সিরাজগঞ্জ প্রতিনিধি  : ঢাকায় নিহত ডিবিসি নিউজের  প্রডিউসার  বারীর  দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চণ্ডি দাসগাতি স্কুল মাঠে জানাযা শেষে চণ্ডিদাসগাতি কবরস্থানে বারীকে দাফন করা হয় বলে তার বড় ভাই আব্দুল আলীম এতথ্য নিশ্চিত করেন। এর আগে বুধবার রাত ২টার দিকে বারীর মরদেহ লাশবাহী গাড়িতে করে ঢাকা থেকে তার গ্রামের বাড়িতে নেয়া হয়।
\লাশ পৌঁছানোর পর পরিবারের লোকজনসহ স্থানীরা কান্নায় ভেঙে পড়েন। শেষবারের মত বারীকে দেখতে স্বজন ও গ্রামবাসী ভিড় করতে থাকেন।২৮ বছর বয়সী বারী ডিবিসি নিউজের একজন প্রডিউসার ছিলেন। বুধবার সকাল ৭ টার দিকে পুলিশ প্লাজার উল্টো দিকে লেকের ধারের সড়কে তার ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায় বলে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শেখ শাহানুর রহমান জানান।বারীর গলা ও পেটে ছুরিকাহতের চিহ্ন ছিল।
লাশের পাশে তার মোবাইল ফোন, মানিব্যাগ, জুতা এবং একটি চাকু রাখা ছিল।মহাখালী ওয়্যারলেস গেইট এলাকায় ডিবিসি নিউজের কার্যালয়ের কাছে একটি মেসে থাকতেন আব্দুল বারী।ডিবিসি নিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি রিফাত রহমান জানান, বারীর দাফনের সময় বিপুল সংখ্যক গ্রামবাসী উপস্থিত ছিলেন। তার বাড়িতে এখন শোকের মাতম চলছে।  সিরাজগঞ্জ সদরের শিয়ালকোল ইউনিয়নের চণ্ডিদাসগাতি গ্রামের আব্দুল্লাহ সেখের ছেলে বারী ছয় ভাইবোনের মধ্যে ছিলেন পঞ্চম। ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা শেষে বারী প্রথমে যোগ দেন মোহনা টেলিভিশনে। এরপর গত বছরের ডিসেম্বরে চাকরি নেন ডিবিসি নিউজে।
২০ বার ভিউ হয়েছে
0Shares