শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
র‌্যাবের হাতে ধর্ষক আটক ; মধুখালীতে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

র‌্যাবের হাতে ধর্ষক আটক ; মধুখালীতে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি ২০ জুন ২০২৪খ্রি. বৃহস্পতিবারঃফরিদপুরের মধুখালীতে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণ মামলার পলাতক আসামিকে আটক করেছে র‌্যাব।
বুধবার ভোরে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল এলাকা থেকে সোহান (২৫) নামের আসামিকে আটক করেছে র‌্যাব-১০। সোহান মধুখালীর পশ্চিম গোন্দারদিয়া গ্রামের শাহ আলমের ছেলে। তাকে মধুখালী থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মধুখালী উপজেলার এক স্কুল শিক্ষার্থী ২৮ মে সকাল ৯টার দিকে স্কুলের উদ্দেশে বাসা থেকে বের হয়। বিকেলে স্কুল ছুটি হওয়ার পরও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন। কোথাও তার সন্ধ্যান না পেয়ে মধুখালী থানায় নিখোঁজের ডায়েরি করেন শিক্ষার্থীর পিতা। এক পর্যায়ে ২ জুন মধুখালী বাজারে মেয়েটিকে খুঁজে পাওয়া যায়। জিজ্ঞাসাবাদে স্বজনরা জানতে পারেন আসামি তুহিন অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির সহযোগিতায় তাকে তার বাড়িতে নিয়ে যায়। সেখানে গিয়ে দেখতে পায় একটি কক্ষের ভেতরে সোহান ও অন্তর অবস্থান করছেন। তাকে কক্ষের ভেতর আটকে দলবদ্ধ ধর্ষণ করে তুহিন, সোহান ও অন্তর। ধর্ষনের ফলে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেন স্বজনরা। অপহরণ করে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে সোহান, তুহিন, অন্তরসহ পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেন কিশোরীর বাবা। মামলার বিষয়টি জানতে পেরে আত্মগোপনে চলে যান আসামিরা। ভুক্তভোগী কিশোরী জানান, প্রায় দেড় মাস আগে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য যায় সে। সেখানে অন্তর জামান অন্তু ও তুহিন বিশ্বাস নামে ওষুধ কোম্পানির দুই বিক্রয় প্রতিনিধির সঙ্গে তার পরিচয় হয়। সাহায্যের কথা বলে তার সঙ্গে সখ্য গড়ে তোলেন তারা। এরপর তাকে ঘুরতে নিয়ে গিয়ে ধর্ষণ করে আপত্তিকর ছবি তুলে রাখে। এসব ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় নিয়ে ধর্ষণ করে অন্তু ও তুহিন। এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, অন্তু ও তুহিন ওষুধ কোম্পানিতে চাকরি করলেও তারা মাদকসেবী। মাদক কারবারি সোহানের কাছ থেকে বিনামূল্যে মাদক পেতে কিশোরীর আপত্তিকর ছবি সোহানকে পাঠায় অন্তু ও তুহিন। এই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে কিশোরীকে বিভিন্ন সময় ধর্ষণ করে আসছিলেন সোহান। র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান,গোপন সংবাদের ভিত্তিতে আসামি সোহান ওরফে টেরা সোহানকে মাগুরা জেলার শ্রীপুর থেকে আটক করা হয়েছে। তাকে মধুখালী থানায় হস্তান্তর করা হয়েছে। অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে।

১৯ বার ভিউ হয়েছে
0Shares