মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
অনুমোদনের অপেক্ষায় বাংলাদেশ সফরের শ্রীলঙ্কা দল

অনুমোদনের অপেক্ষায় বাংলাদেশ সফরের শ্রীলঙ্কা দল

আগামী মাসে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা দল। কিছুদিন আগেই তারা ২৩ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে।

এবার সেই প্রাথমিক দল থেকে ১৮ জনের চুড়ান্ত দল বেছে নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। তবে এই দল এখন দেশটির ক্রীড়ামন্ত্রীর অনুমোদনের অপেক্ষায় আছে। সফর সূচি অনুযায়ী আগামী (৮ মে) বাংলাদেশে আসার কথা লঙ্কান দলের। দেশটির সংবাদমাধ্যম ‘ডেইলি নিউজ’ দিমুথ করুণারত্মের  নেতৃত্বাধীন ১৮ সদস্যের চুড়ান্ত দলের তালিকা প্রকাশ করেছে। পিঠের চোটের কারণে বাদ পড়েছেন পাথুম নিশাঙ্কা।

তার জায়গায় ওপেন করবেন ওশাদা ফার্নান্দো। সবাইকে  ২৫ থেকে ২৭ এপ্রিল ফিটনেস পরীক্ষা দিতে হবে। কেউ ব্যর্থ হলে তাকে বাদ দিয়ে প্রাথমিক দল থেকে সেই শূন্যস্থান পূরণ করা হবে। দেশটির সাবেক পেস সুপারস্টার চামিন্দা ভাসকে পেস বোলিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছিল এসএলসি। কিন্তু ডেইলি নিউজ দাবি করেছে যে, ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে এই পদে কাজ করতে অনীহা প্রকাশ করেছেন চামিন্দা ভাস। আতর জায়গায় হাইপারফরম্যান্স ইউনিটের পেস বোলিং কোচ দর্শনা গামাগে বাংলাদেশ সফরে থাকবেন।  ১৫ মে চট্টগ্রামে শুরু হবে প্রথম টেস্ট। ঢাকায় মিরপুরে ২৩ মে থেকে দ্বিতীয় টেস্ট।

১৮ সদস্যের দল : দিমুথ করুণারত্মে (অধিনায়ক), ওশাদা ফার্নান্দো, দনঞ্জয়া ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুস, কুশল মেন্ডিস, কামিল মিশারা, রোশন সিলভা, নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্মে, কাসুন রজথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রভীন জয়াবিক্রমে, লাসিথ এম্বুলদেনিয়া ও সুমিদা লক্ষণ।

৭৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS