বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নেত্রকোনা জেলা জাতীয় পার্টির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নেত্রকোনা জেলা জাতীয় পার্টির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোনা : জাতীয় পার্টি নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে শুক্রবার নেত্রকোনা জেলা প্রেসক্লাব মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলা জাতীয় পার্টির সভাপতি এডভোকেট লিয়াকত আলী খানের সভাপতিত্বে সাধারন সম্পাদক কাউন্সিলর মান্নান খান আরজু’র সঞ্চালনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সহ-সভাপতি জসিম উদ্দিন ভূঁইয়া। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আবুল ফজল চৌধুরী মজনু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন শান্ত, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুল মোস্তফা সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান আজাদ, সহ সাধারণ সম্পাদক ফারুক ইয়ার খান কাজল, সাংগঠনিক সম্পাদক সবুজ মিয়া, আবুল হোসেন তালুকদার, মশিউর রহমান ফকির, কেরামত আলী, জেলা কৃষক পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেম প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা ও পৌর জাতীয় পার্টির সভাপতি সম্পাদকসহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

৪২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS