বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে হাইওয়ে পুলিশের অভিযান ১৩ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার-১

বেগমগঞ্জে হাইওয়ে পুলিশের অভিযান ১৩ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার-১

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে হাইওয়ে পুলিশের একটি দল অভযান চালিয়ে ১৩ কেজি গাঁজা সহ নুর মোহাম্মদ (৫৫) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ। বুধবার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ উপজেলার নোয়াখালী-ল²ীপুর আঞ্চলিক মহাসড়কের কেন্দুরবাগ বাজারের পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথায় সড়কে অবস্থান নিয়ে গ্রেপ্তার নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে। নুর মোহাম্মদ নোয়াখালী সদর উপজেলার প‚র্ব মাইজচড়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী-ল²ীপুর আঞ্চলিক মহাসড়কের কেন্দুরবাগ বাজার থেকে পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথায় সড়কে অবস্থান নেয় চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের একটি দল। ওই সময় কেন্দুরবাগ থেকে পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথার দিকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা আসতে দেখে থামতে সংকেত দেয় পুলিশ। তাৎক্ষণিক চালক অটোরিকশা থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরবর্তীতে তাকে আটক করে রিকশা তল্লাশি করে দুটি প্যাকেটে ৫ কেজি করে ১০ কেজি, ৩টি নীল রংয়ের পলিথিনের প্যাকেটে ১ কেজি করে মোট ১৩ কেজি গাঁজা জব্দ করা হয়।
চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

৩২ বার ভিউ হয়েছে
0Shares