শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সাপাহারে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা শরবত ও পানি বিতরণ।।

সাপাহারে তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা শরবত ও পানি বিতরণ।।

তছলিম উদ্দীন সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ দীর্ঘদিন অনাবৃষ্টির কারণে র্সষ্ট তীব্র তাপদাহে সাধারণ খেটে খাওয়া মানুষের জীবন যখন ওষ্ঠাগত ঠিক সে মহুর্তে বসুন্ধরা শুভসংঘ এবং সাপাহার মুক্ত স্কাউট দল এর যোৗথ উদ্যোগে তৃষ্ণার্ত পথচারী ও রিক্্রা, ভ্যান চালকদের মাঝে ঠান্ডা শরবত, বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা সদরের ব্যাস্ততম জিরো পয়েন্ট এলাকায় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ্ চৌধুরী, সহ-সভাপতি আকবর আলী, মহিলা আওয়ামীলীগের সভাপতি ফাইমা পারভিন, বসুন্ধরা শুভ সংঘের সভাপতি মনোয়ারুল হক, উপজেলা স্বাস্থ্য বিভাগের আর এম ও ডা. আলমগীর হোসেন, স্বাস্থ্য পরিদর্শক শওকত আলী প্রমুখ উপস্থিত থেকে এ শরবত ও পানি বিতরনের উদ্বোধন করেন
পরে পর্যায় ক্রমে স্কাউট দলের সদস্যরা প্রায় ৫ শতাধিক তৃষ্ণার্ত দিনমজুর, রিক্সা-ভ্যানচালক ও পথচারীদের মাঝে ঠান্ডা শরবত, পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন।

দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি সাংবাদিক তছলিম উদ্দীন বলেন, কালের কন্ঠ শুভ সংঘ সব সময় ভালো কাজে সাবার পাশে থেকে কাজ করে আসছে। এরইধারাবাহিকতায় তীব্র তাপদাহে ৫ শতাধিক তৃষ্ণার্তদের মাঝে ঠান্ডা শরবত, পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে।

১০৬ বার ভিউ হয়েছে
0Shares