মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীর কাটাখালীতে ৪ মাদককারবারি গ্রেফতার-৪

রাজশাহীর কাটাখালীতে ৪ মাদককারবারি গ্রেফতার-৪

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল ২৪ এপ্রিল ২০২৪ তারিখ সময় রাত্রী-০০.৩০ রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কিসমত কুখন্ডী নামক এলাকায় অপারেশন পরিচালনা করে গাঁজা-২০ গ্রাম, মোবাইল-০৫টি, সীমকার্ড-০৭টি, মাটির কলকি-০২টি, গাঁজা কাটার-০২টি, কাঠের টুকরা-০২টি, ক্যাচি-০১টি, গ্যাসলাই-০১টি উদ্ধার করেছে এবং আসামী ১। মোঃ ইনছার আলী (৪২)(মূলহোতা), পিতা-মৃত মেছের আলী, সাং-মোহনপুর, থানা-কাটাখালী, ২। মোঃ মতিউর রহমান (৩২), পিতা-মোঃ কোরবান আলী, সাং-ঘোলহাড়িয়া, থানা-পবা, ৩। মোঃ রায়হান সরকার (২৬), পিতা-মোঃ বাবলু সরকার, সাং- -মোহনপুর, ৪। মোঃ শফিকুল ইসলাম (৩৬), পিতা-মোঃ আরিফ আলী, সাং-কিসমত কুখন্ডী, উভয় থানা-কাটাখালী, সর্ব রাজশাহী মহানগর’কে গ্রেফতার করে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কিসমতকুখন্ডী সাকিনস্থ জনৈক মোঃ মাসুদ রানা (৩৮), পিতা-মৃত শাহাদত হোসেন এর বসতবাড়ীর দক্ষিণ পার্শ্বে খোলা ফসলী জায়গায় কতিপয় মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী মাদকদ্রব্য সেবন পরবর্তীতে বিক্রয়ের উদ্দেশ্যে গাঁজার আসর বসিয়ে মাদকদ্রব্য গাঁজা সেবন করছে। উক্ত সংবাদ পেয়ে র‌্যাবের টিম উক্ত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘেরাও করা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গোল হয়ে বসা গাঁজা সেবনের আসর হতে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম ০৪ জন ব্যক্তিকে ঘটনাস্থলেই গ্রেফতার করে।

ধৃত আসামীগন জানায় যে, তাহারা ও পলাতক অজ্ঞাতনামা আসামী পরস্পর যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য গাঁজ রাজশাহী মহানগরীর অজ্ঞাত স্থান হতে সংগ্রহ করে নিজেদের দখল/হেফাজতে রেখে প্রতিদিন সেবন করে এবং রাজশাহী মহানগরীর বিভিন্ন মাদক সেবীদের নিকট বিক্রয় ও সরবরাহ করে আসছে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

৩৯ বার ভিউ হয়েছে
0Shares