মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে চাঞ্চল্যকর কলেজ ছাত্র শাওন হত্যা মামলা তিন আসামী গ্রেফতার

সেনবাগে চাঞ্চল্যকর কলেজ ছাত্র শাওন হত্যা মামলা তিন আসামী গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগের সেবারহাট বাজারের চাঞ্চল্যকর কলেজ ছাত্র শাওন হত্যা মামলা তিন আসামী গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছে ঃ মামলার ৩নং আসামী সেনবাগ উপজেলার বীর নারায়নপুর গ্রামের নওশাত (২০), ৪নং আাসামী দক্ষিন রাজারামপুর গ্রামের নুর নবীর ছেলে আরাফাত (২১) ও ৭নং আাসামী দক্ষিণ রাজারামপুর গ্রামের মোস্তফার ছেলে দিদার হোসেন প্রকাশ শামীম (১৯)।
শনিবার দিবাগত রোবাবর গভীর রাতে শামীমকে সেনবাগের সিমান্তবর্তী বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট বাজার সংলগ্ন মনোয়ারা জেনারেল হাসপাতাল এলাকা থেকে র‌্যাপিট এ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব-১১) এবং নওশাদ ও আরাফাতকে সুনামগঞ্জ থেকে তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতার করে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই খোরশেদ আলমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন,সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজিম উদ্দিন জানানএকজনকে র‌্যাব -১১ গ্রেফতার করে থানায় হস্তান্তর করে। অপর দুই জনকে রাতে সুনামগঞ্জ থেকে গ্রেফতার করা সেনবাগে উদ্যেশ্যে রওয়ানা দিয়েছে । থানায় আসলে পরবর্তী আইন ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য গত ১৭ এপ্রিল বুধবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার প্রধান বানিজ্য কেন্দ্র সেবারহাট বাজারে বৈশাখী মেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এফ -১০ নামের একদল কিশোর গ্যাং সদস্যদের চুরিকাঘাতে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউপির ১নং ওয়ার্ড উত্তর রাজারামপুর গ্রামের জমাদার বাড়ির সৌদি প্রবাসী জসিম উদ্দিন প্রকাশ কচির ছেলে মাহিরুল ইসলাম প্রকাশ শাওন (২০) মারা যায়। শাওন দাগনভূঁইয়া সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজের একাদশ শ্রেনীর দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলো। এ ঘটনায় জাহিদুল ইসলাম প্রকাশ পিয়াস (২১) ও মেহেদী (২৩) আহত হয়েছে। এদের মধ্যে পিয়াসের অবস্থা সংটাপন্ন।ওই ঘটনায় নিহথ শাওনের মা আঞ্জুমান আরা রুমা বাদি হয়ে ১০ জনের নাম উল্লেখ্য সহ আরো অনেকের নামে মামলা দায়ের করা হয়। মামলা ১৩ তারিখ ১৮/৪/২৪ইং।
ঘটনার ৪দিন অতিবাহিত হলেও কোন আসামী গ্রেফতার না হওয়ায় শনিবার (২০ এপ্রিল) বিকেলে আসামীদের গ্রেফতারের দাবী জানিয়ে এলাকাবাসী ও সহপাঠিরা সেবারহাট বাজারে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে। এসময় আসামীদের গ্রেফতারে ২৪ ঘন্টার আল্টিমেটাম ঘোষণা করা হয়। এরপর র‌্যাব ও পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন আসামীকে গ্রেফতার করে।

১২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS