শুক্রবার- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে মেয়র প্রার্থী আবু শামার নির্বাচনী প্রচার মিছিলে জনতার ঢল

রাজশাহীতে মেয়র প্রার্থী আবু শামার নির্বাচনী প্রচার মিছিলে জনতার ঢল

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী মহানগরীর কাটাখালি পৌরসভার উপ-নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী আবু শামার পক্ষে বিশাল প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। প্রচার মিছিলে পৌরসভার ৯ টি ওয়ার্ডের কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেয়। এতে প্রচার মিছিলটি জনসমুদ্রে পরিনত হয়। পৌরসভার উপ নির্বাচনে খেজুর গাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে দেওয়ানপাড়া মোড় থেকে এই নির্বাচনী প্রচার মিছিল শুরু হয়।

মিছিলটি রাজশাহী-ঢাকা মহাসড়ক দিয়ে জুট মিলস পযন্ত পদক্ষিণ শেষে ডাচ বাংলা ব্যাংকের সামনে গিয়ে শেষ হয়। এরপর সেখানে পথসভা অনুষ্ঠিত হয়। নির্বাচনী প্রচার মিছিলে নেতৃত্ব দেন ও পথসভায় বক্তব্য রাখেন কাটাখালি পৌর আওয়ামী লীগের সভাপতি নারিকেল গাছ প্রতীকের মেয়র প্রার্থী আবু শামা।

এলাকাবাসী জানান, কাটাখালি পৌরসভা এলাকায় ব্যাপক জনপ্রিয় এই মেয়র পদপ্রার্থী তিনি সদালাপী ও মিশুক প্রকৃতির অতি সাধারণ মানুষ। তাঁর ভিতর কোনো অহংকার নেই। এলাকাবাসীর সবার সাথে সব সময় হাসিমুখে কথা বলেন। এলাকার সাধারণ মানুষ কোনদিন তাঁর কাছ থেকে খালি হাতে ফেরত যাইনি। জনপ্রিয় এই মেয়র প্রার্থীকে এলাকাবাসী খুব ভালোবাসেন। আগামীতে নির্বাচিত হলে একটি স্মার্ট ও ডিজিটাল পৌরসভা আমাদেরকে উপহার দিবেন বলে তারা প্রত্যয় ব্যক্ত করেছেন।

কাটাখালী পৌরসভা এলাকায় ব্যাপক জনপ্রিয় খেজুর গাছ প্রতীকের মেয়র প্রার্থী আবু শামা বলেন, উন্নয়ন স্বার্থে পৌরবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন বলে আমি আশাবাদী। নির্বাচিত হলে প্রতিটি এলাকায় অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো। পৌরবাসী আমার ডাকে ব্যাপক সাড়া দিয়েছেন। আজ এই প্রচার মিছিল প্রমাণ করে আমার জয় সুনিশ্চিত। পৌরসীর ভালবাসায় আমি মুগ্ধ।

১০৪ বার ভিউ হয়েছে
0Shares