মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সভাপতি অনুদান আত্মসাৎ করেছে গুজবে সমিতির অফিস ঘেরাও 

সভাপতি অনুদান আত্মসাৎ করেছে গুজবে সমিতির অফিস ঘেরাও 

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ বালিগাঁও আলহাম অটো রিকশা চালক কল্যাণ সমিতির সদস্যরা সমিতির অফিস অবরোধ  করে।গত ৭ এপ্রিল  রবিবার রাত ৯.০০ টায়  আলহাম অটো রিকশা চালক কল্যাণ সমিতির সদস্যরা তাদের  অফিস ঘেরাও করে অবরোধ করে রাখে।
তারা জানায়, আলহাম অটো রিকশা চালক কল্যাণ সমিতি, দক্ষিণ বালিগাঁও-কমলগঞ্জ এর সদস্য সংখ্যা প্রায়  ২০০-২৫০ জন।
তারা প্রত্যেক বছর ঈদের আগে রমজান মাসে  জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ঈদ উপলক্ষে ২০-২৫ রমজানের মধ্যে অনুদান হিসেবে চাল পেয়ে আসছে। এবার ২৭ রমজান হয়ে যাবার পরও তারা তাদের অনুদান পায়নি। তাই তাদের মধ্যে একটি গুজব ছড়িয়ে পড়ে যে, তাদের সভাপতি ও কার্যকরী কমিটি তাদের অনুদান আত্মসাৎ করেছেন। তাই তারা তাদের সমিতির অফিসে জড়ো হয়ে অবরোধ করে। এবং তাদের অনুদানের ব্যাপারে সঠিক তথ্য জানতে সভাপতি ও কমিটির সকলকে অবহিত করে।
এই বিষয়ে  সমিতির সভাপতি মো. জমসেদ আলী জানান, প্রত্যেক বছর আমাদের আলহাম অটো রিকশা চালক কল্যাণ সমিতি মাননীয় সংসদ সদস্যের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ঈদ উপলক্ষে অনুদান হিসেবে চাল পেয়ে আসছে। এবার আমি কয়েক দফা যোগাযোগ করেও অনুদানের ব্যবস্থা করতে পারি নাই। প্রত্যেক বছর তারা অনুদান পেয়ে আসছে, আর এখন আমাদের এমপি মহোদয় কৃষি মন্ত্রী হওয়ায় তাদের প্রত্যাশা ছিলো বেশি।
কিন্তু তারা আজ ২৭ রমজান অতিবাহিত হওয়ার পরও যখন অনুদান পায়নি, তাই তাদের মধ্যে একটি গুজব সৃষ্টি হয় যে, বোধহয় সভাপতি ও কমিটি আমাদের অনুদান আত্মসাৎ করে ফেলেছে। আমি কয়েকবার মেয়র মহোদয়ের সাথে যোগাযোগ করেছি,তিনি বলেছেন বিভিন্ন জটিলতার কারণে এবার মনে হয় অনুদান পাওয়া যাবেনা।
তারপরও তিনি আশ্বাস দিয়েছেন চেষ্টা করে দেখবেন।
৫৪ বার ভিউ হয়েছে
0Shares