মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ঈদে বাড়ি ফেরা হলো না জিয়াউরের, সড়কেই হারালেন প্রাণ

ঈদে বাড়ি ফেরা হলো না জিয়াউরের, সড়কেই হারালেন প্রাণ

নাটোর প্রতিনিধি : ঈদের ছুটিতে বাড়িতে ফেরার জন্য ট্রেন থেকে নেমে ভ্যানে করে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন জিয়াউর রহমান। পথে ব্যাটারি চালিত ভ্যানটিকে একটি মাইক্রোবাস চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ভ্যান যাত্রী জিয়াউরের। এসময় গুরুতর আহত হন ভ্যানচালক জামিল (৩০)।  এঘটনায় মাইক্রোবাস চালক ও হেলপার কে আটকের কথা জানিয়েছে পুলিশ।
শনিবার(৬ এপ্রিল) সকালে নলডাঙ্গা উপজেলার পশ্চিম সোনাপাতিল এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত জিয়াউর উপজেলার হলুদঘর পশ্চিম পাড়া এলাকার রহমতুল্লাহর ছেলে। সে গার্মেন্টস কর্মী বলে জানিয়েছে পুলিশ। আহত ভ্যানচালক জামিল পাশের নওগাঁ জেলার আত্রাই থানার ডাকা গ্রামের মৃত হারুনের ছেলে।
স্থানীয়দের বরাত দিয়ে নলডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ারুজ্জামান জানান, ঈদের ছুটিতে বাড়িতে ফেরার জন্য রাতে ট্রেন যোগে এসে সকালে মাধনগর রেলওয়ে স্টেশনে নামেন জিয়াউর। সেখান থেকে ব্যাটারিচালিত ভ্যানে বাড়ি ফেরার পথে পৌর শহরের সোনাপাতিল এলাকায় পৌঁছালে একটি মাইক্রোবাস ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে  ভ্যানের যাত্রী মো. জিয়াউর রহমান মারা যায়। জিয়াউর ঢাকা একটি গার্মেন্টস চাকরি করতেন।
ওসি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে মরদেহটি উদ্ধার করে এবং মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ ১৫-৩৬১৩) জব্দ করে এর চালক ও হেলপারকে আটক করা হয়।
এঘটনায় নলডাঙ্গা থানা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।#
১০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS