মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় প্লাস্টিকের গোডাউনে আগুন পুড়ে ছাই হলো লক্ষ কোটি টাকার সম্পদ।

বাঘায় প্লাস্টিকের গোডাউনে আগুন পুড়ে ছাই হলো লক্ষ কোটি টাকার সম্পদ।

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘা উপজেলাধীন ১ নং বাজুবাঘা ইউনিয়নের তেঁপুকুরিয়া পাকা সড়কের সাথেই আলিফ ট্রেডার্স প্লাস্টিকের গোডাউনে ভয়াবহ আগুনে পুড়ে যায়। শুক্রবার (৫ এপ্রিল)  বিকেল আনুমানিক ৪ টার দিকে আলিফ ট্রেডার্সের  প্রোভাইটর মোঃ ইনছার আলী নামের একজন নতুন – পুরাতন প্লাস্টিকের ক্যারেটসহ কাটুন, বস্থা, রশি, পেপার পাইকারি ক্রয়বিক্রয়ের বড়ধরনের গোডাউনে আগুন ধরে সবকিছু পুড়তে দেখা যায়।
স্থানীয় মোঃ রনি আহমেদ বলেন, এই আলিফ ট্রেডার্স  এ ইনছার ভাই পুরাতন নষ্ট ভাঙ্গা ক্যারেটসহ অনেক প্লাস্টিক গুড়া ও ছোট ছোট করে কেটে বিভিন্ন কোম্পানিকে ট্রাকে করে বিক্রি করেন প্রতিনিয়ত। তার প্রতিষ্ঠানে নিয়মিত ৫/৭ জন কর্মচারী রয়েছে।আমি ধারণা করছি প্রায় ২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই হলো।
ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট আগুন নিভানোর কাজ করতে দেখা যায়।
আনুমানিক ক্ষতি প্রায় ২ কোটি টাকার বলে তথ্য পাওয়া যায় স্থানীয় লোকজন ও কর্মচারীদের কাছ থেকে।
উক্ত আলিফ ট্রেডার্স এর প্রোপাইটর  ইনছার উপজেলার চানপুর এলাকায় বাড়ি।আগুনের ঘটনা সময়ে তিনি নিজ প্রতিষ্ঠানেই ছিলেন। নিজ প্রতিষ্ঠানের ভয়াবহ আগুনের লেলিয়ান শিখা দেখে অসুস্থ হয়ে পরেন। বর্তমানে উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন এবং কোন কথা বলতে পারছেন না।  আগুনের শুত্রপাত কোথা থেকে তার এখনও সঠিক ভাবে জানা সম্ভব হয়নি।
১৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS