বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস গোবিন্দগঞ্জ শাখার উদ্যোগে</span> <span class="entry-subtitle">ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত</span>

ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস গোবিন্দগঞ্জ শাখার উদ্যোগে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি: পন্য আদান প্রদান সহজিকরণের লক্ষ্যে ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস গোবিন্দগঞ্জ শাখার উদ্যোগে কোচাশহর হোসিয়ারী পল্লীর গার্মেন্টস শিল্পের এক্সেসোরি পন্য ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার বিকাল ৩ টায় উপজেলার কোচাশহর বাজারে সোনালী ব্যাংক আউটলেটে শাখা অফিসের উপরে ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস গোবিন্দগঞ্জ শাখা পরিচালক আবু বক্কর সিদ্দিকের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি কোচাশহর ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম জাহিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নয়ারহাট হোসিয়ারী শিল্প সমিতির সাধারণ সম্পাদক মোফাখখার হোসেন ইকবাল, সোনালী ব্যাংক কোচাশহর আউটলেটের পরিচালক আবু সাঈদ,সরদারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী সাজু, ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস নারায়নগঞ্জ শাখা পরিচালক পলাশ মিয়া,ব্যবসায়ি আব্দুস সোবহান ও মোফাজ্জল মিয়া প্রমুখ। শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS