শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার-৩

রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ২০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার-৩

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রবিবার ১৮ই ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. রাজশাহীর গোদাগাড়ী থানাধীন চর-আষাড়িয়াদহ পানিপার গ্রাম হতে ভোর ০৫:৩০ টায় ৩ জন মাদককারবারিকে ২০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছে রাজশাহী জেলার ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, যথাক্রমে ১। মো: ইয়ামিন (৩৫) ২। মো: আরাফাত হোসেন রিয়াদ (২১) ও ৩। মো: ফিরোজ (২২)। মো: ইয়ামিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চর-আষাড়িয়াদহ পানিপার গ্রামের মো: আরশেদ আলীর পুত্র। মো: আরাফাত হোসেন রিয়াদ একই জেলার একই থানার হরিশংকরপুর গ্রামের মো: আসাদুল ইসলামের পুত্র এবং মো: ফিরোজ একই জেলার একই থানার পিরোজপুর গ্রামের মো: আব্দুল হাকিমের পুত্র।

ঘটনার বিবরণে জানা যায়, রাজশাহী জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো. আব্দুল করিম ও এসআই (নিরস্ত্র) মো. নাছিম উদ্দিন ফোর্স-সহ গত ১৭ই ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. দিবাগত রাত ০৩:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চর-আষাড়িয়াদহ নওশেরা মোড় ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চর-আষাড়িয়াদহ পানিপার গ্রামস্থ অভিযুক্ত মো. ইয়ামিন এর বসতবাড়ির পূর্ব দুয়ারি তিনকক্ষ বিশিষ্ট টিনের ছাপড়া ঘরের উত্তর-পশ্চিম কোনে ইয়ামিনের শয়ন কক্ষের ভিতরে কয়েকজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয় করছিলো। এমন সংবাদের ভিত্তিতে এসআই (নিরস্ত্র) মো. আব্দুল করিম ও এসআই (নিরস্ত্র) মো. নাছিম উদ্দিন ও ফোর্স-সহ আজ ১৮ই ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. ভোর ০৫: ১০ টায় অভিযান পরিচালনা করে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ভোর ০৫:৩০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো. ইয়ামিনের দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির ডানপার্শ্বের কোচের মধ্য হতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় বাদামিবর্ণের গুড়াপদার্থ অবৈধ মাদকদ্রব্য ১০০ গ্রাম হেরোইন এবং পলাতক অভিযুক্ত মো. সাফিউল ইসলাম, পিতা: মো. বাবলু, সাং: চর-আষাড়িয়াদহ পানিপার, থানা: গোদাগাড়ী, জেলা: রাজশাহীর ফেলে যাওয়া মেঝেতে একটি সাদা স্বচ্ছ পলিথিনে মুখবন্ধ অবস্থায় বাদামিবর্ণের গুড়াপদার্থ অবৈধ মাদকদ্রব্য ১০০ গ্রাম হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করে।

এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

৪৩ বার ভিউ হয়েছে
0Shares