সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">দুপচাঁচিয়া স্বদেশ কুমার বসাকের সৌজন্যে শীতবস্তু বিতরণ।।</span> <span class="entry-subtitle"> ঐতিহ্যবাহী সপ্তর্ষি সংঘের সদস্য ও ব্যবসায়ী স্বদেশ বসাক।।</span>

দুপচাঁচিয়া স্বদেশ কুমার বসাকের সৌজন্যে শীতবস্তু বিতরণ।। ঐতিহ্যবাহী সপ্তর্ষি সংঘের সদস্য ও ব্যবসায়ী স্বদেশ বসাক।।

মোসাব্বর হাসান মুসা বগুড়া অফিসঃ দুপচাঁচিয়ার ঐতিহ্যবাহী সংগঠন ১৯৭৪ সালের স্থাপিত সপ্তর্ষি সংঘ আয়োজিত অসহায় শীতার্ত মানুষের মাঝে গতকাল সকাল ১০.৩০ মিনিটের সময় শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

সপ্তসী সংঘের  সভাপতি মিজানুর রহমান খান সেলিমের সভাপতিত্বে উক্ত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন দুপচাঁচিয়ার ঐতিহ্যবাহী সপ্তর্ষি সংঘের অন্যতম সদস্য বাংলাদেশ হিন্দুবৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের বগুড়া জেলা শাখার সদস্য ব্যবসায়ী বাবু স্বদেশ কুমার বসাক।

 

তার সৌজন্যে পাঁচ শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত দুপচাঁচিয়া এলাকার মানুষের মাঝে চাদর বিতরণ করা হয়েছে।চাদর নিতে আসা লোকজনগুলোকে দশ টাকা করে যাতায়াত ভাড়াও প্রদান করা হয়।আগামীতে ২০২৮ সাল থেকে তিনি অঙ্গীকার ব্যক্ত করে বলেন মানুষের মাঝে সেবা করার মান অব্যাহত থাকবে অসহায় দরিদ্র মানুষের সেবা করার জন্য তার ছেলে সন্তান না থাকায় প্রতিশ্রুতি দেন ২০২৮ সাল থেকে এরকম সেবা করার জন্য একজন মুসলিম এতিম সন্তানকে নিজের সন্তান পরিচয়  দিয়ে এরকম সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন ও তার ব্যবসা দেখাশোনা করার জন্য দায়িত্ব প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন দুপচাঁচিয়া সপ্তর্ষি সংঘের সাধারণ সম্পাদক এডভোকেট উৎপল কুমার বাগচী।সহ-সভাপতি এস এম মাকসুদার রহমান মুকুল।আবু সাঈদ ফকিরের কন্যা দুপচাঁচিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী খাতিজা আক্তার রিতা।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের দুপচাঁচিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছোটন চক্রবর্তী। খোকন খান সপ্তর্ষি সংঘের সাংগঠনিক সম্পাদক। ইকবাল হোসেন হিরু। হাসান শাহরিয়ার শাওন। উলফাত চৌধুরী।সোহাগ। টয় বসাক। বাংলাদেশ প্রেস ক্লাব সভাপতি মোসাব্বর হাসান মুসা। আব্দুস সালাম মীর।সাংবাদিক বেলাল হোসেন। দুপচাঁচিয়া প্রেসক্লাবের সভাপতি গোলাম ফারুকসহ প্রমুখ।

১৬৭ বার ভিউ হয়েছে
0Shares