বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে ট্রাক – লেগুনা সংঘর্ষে নিহত -৫ 

সিরাজগঞ্জে ট্রাক – লেগুনা সংঘর্ষে নিহত -৫ 

সিরাজগঞ্জ  প্রতিনিধি  ; সিরাজগঞ্জের সলঙ্গায় পাথর বোঝাই ট্রাক ও লেগুনার সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের রামারচর গোজা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নাটোর জেলার বাগাতিপাড়া থানার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫) আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪) একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আব্দুল হালিম ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্তা কর্মকর্তা (ওসি) লুৎফর রহমনা জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা নাটোরের দিকে  যাচ্ছিলো। লেগুনাটি হাটিকুমরুল -বনপাড়া মহাসড়ক দিয়ে রামারচর গোজা ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত ও ছয়জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে পাঠানো হয়েছে । পরে আহতদের মধ্যে আরও এক জন মারা যান। দুর্ঘটনা কবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তরে প্রস্তুতি চলছে।
৯৬ বার ভিউ হয়েছে
0Shares