শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রামে আমরাই কিংবদন্তি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

কুড়িগ্রামে আমরাই কিংবদন্তি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

সাইয়েদ বাবু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামে সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নে সামাজিক সংগঠন আমরাই কিংবদন্তি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে ১ হাজার কম্বল বিতরণ করেছে সংগঠনটি।শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে ঘোগাদহ ইউনিয়নের খামার রসুলপুর গ্রামে দুঃস্থ মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক, অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির চেয়ারম্যান, নাজমুল হোসাইন ভূইঁয়া, বিশেষ অতিথি আব্দুল মালেক চেয়ারম্যান ঘোগাদহ ইউনিয়ন।এছাড়াও ছিলেন স্থানীয় সমাজ সেবক আব্দুল মতিন ও মাহমুদুল হাসানসহ সংগঠনটির প্রতিনিধিগণ।

শীতবস্ত্র পেয়ে আঞ্জুমান আরা বেগম নামের এক বৃদ্ধা বলেন, কয়দিন থাকি খুব ঠান্ডা। হামার কাপড়ও নাই। আজ কম্বল পেয়ে খুব উপকার হইল হামার। দোয়া করমো আল্লাহ যেন সবাইকে ভাল রাখে।

রসুলপুর গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম বলেন কয়েকদিন থাকি যে ঠাণ্ডা পড়েছে তাতে হাত পা বরফ হয়া যায়, এবার ঠাণ্ডা পরছে থাকি কাইয়ো (কেউ) হামাক (আমাকে) একখান কম্বল দেয় নাই, এমরায় (এনারা) প্রথম কম্বল দিল, এই জারত (ঠান্ডায়) খুবই উপকার হইল।প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মোঃ হাসিবুর রহমান হাসিব বলেন, শীতের কষ্ট নিবারণে আমরাই কিংবদন্তি ফাউন্ডেশনের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।দুঃস্থ ও অসহায় মানুষজন আজ এই শীতবস্ত্র পেয়ে অনেক খুশি। তাদের শীতের কষ্টটা অনেকটা দুর হবে।

আমরাই কিংবদন্তি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ নাজমুল হোসাইন ভূঁইয়া বলেন, কুড়িগ্রাম অঞ্চলটি বন্যার সময় বন্যা আর শীতের সময় খুবই শীত। এই দূ্র্যোগপূর্ন এলাকায় শীতের বৈরী আবহাওয়া থেকে মানুষের শীতের কষ্ট নিবারনে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।আমরা যেন সারাক্ষণ মানুষের পাশে থেকে সবসময় উপকার করতে পারি এই প্রত্যাশা করছি।

৬৫ বার ভিউ হয়েছে
0Shares