শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কলমাকান্দায় স্বতন্ত্র প্রার্থী ঝুমার সমর্থকদের মারধরের অভিযোগ এনে নৌকার সমর্থকদের বিরুদ্ধে মামলা 

কলমাকান্দায় স্বতন্ত্র প্রার্থী ঝুমার সমর্থকদের মারধরের অভিযোগ এনে নৌকার সমর্থকদের বিরুদ্ধে মামলা 

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : ১৫৭, নেত্রকোনা-১ ( কলমাকান্দা-দুর্গাপুর ) আসনের স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমার  সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে । এ ঘটনায় নাজিরপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বাবুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতকে সোমবার দুপুরে জেলা আদালতে পাঠিয়েছে পুলিশ।
গত রোববার দিনগত  অনুমান রাত আড়াইটার দিকে নেত্রকোনা-১ আসনের কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের চকপাড়া বাজারের চৌরাস্থা এলাকায় ঝুমার সমর্থকদের ওপর এ হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় আজ সোমবার ভোরে কলমাকান্দা থানায় একটি লিখিত অভিযোগ এনে মামলা  দায়ের করেন জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা।
জেলার দুর্গাপুর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে নৌকার প্রার্থীকে পরাজিত করেছিলেন তিনি। দ্বাদশ নির্বাচনে অংশ নিতে এবার উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা ।
লিখিত অভিযোগে জানা গেছে , রোববার দিবাগত রাত আড়াইটার দিকে কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের চকপাড়া বাজারের চৌরাস্তা এলাকায় ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বাবুলের নির্দেশে স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমার সমর্থকদের ওপর হামলা চালানো হয়। নির্বাচনি কাজে দুর্গাপুর থেকে বাড়ি ফেরার পথে লোহার রড ও দেশীয় অস্ত্র নিয়ে এই হামলা করা হয়। এ সময় একটি মোটরসাইকেল পুকুরে ফেলে দিয়ে অপর একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। হামলায় গুরুতর আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা  বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়া জননেত্রী শেখ হাসিনার দৃঢ় অঙ্গীকার। সেই লক্ষ্যকে সামনে রেখে এ আসন থেকে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচন করছি। আমার জয়প্রিয়তার ইর্ষান্বিত হয়ে আমার কর্মীদের মেরে ফেলার হুমকি, প্রচারে বাধাসহ নানা অপপ্রচার চালাচ্ছে নৌকা প্রার্থী মোশতাক আহমেদ রুহীসহ নৌকার কর্মী ও সমর্থকরা।
অভিযোগের বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী মোশতাক আহমেদ রুহী বলেন , আমাদের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এ ধরনের অভিযোগ করা হচ্ছে। আমার কোনো কর্মী-সমর্থক এ ধরনের ঘটনার সঙ্গে জড়িত নয়।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোহাম্মদ লুৎফুল হক বলেন, স্বতন্ত্র প্রার্থী জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা থানায় মামলা করেছেন। প্রধান অভিযুক্ত নাজিরপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বাবুলকে গ্রেপ্তার করে জেলা আদালতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান চলছে।
সংযুক্ত ফাইল  ছবি : গ্রেপ্তারকৃত নাজিরপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ বাবুল।
২৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS