বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁয় সাড়ে আট হাজার  পিচ ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী র‌্যাব-৫ এর অভিযানে আটক

নওগাঁয় সাড়ে আট হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী র‌্যাব-৫ এর অভিযানে আটক



নওগাঁ প্রতিনিধিঃ অভিনব কায়দায় লাক্স সাবানের প্যাকেটের ভিতর লুকিয়ে রাখা বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বুলবুল কে নওগাঁর চকমুক্তার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

বুধবার (১৩ ডিসেম্বর ২০২৩) রাত ০৯: ৩০ ঘটিকায় নওগাঁ জেলা সদরের চকমুক্তার এলাকায় ৮,৫৫০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ বুলবুল আহম্মদ (৩৬) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বুলবুল নওগাঁর পত্নীতলা উপজেলার ভগবানপুর গ্রামের মোঃ আব্দুল আজিজ এর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, বুলবুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে নওগাঁ, রাজশাহী ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করতো।

ইন্ট উইং, র‌্যাব সদর দপ্তর ও র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল বুধবার রাত সাড়ে ৯ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ সদরের চকমুক্তার এলাকা থেকে প্লাস্টিকের বস্তায় লাক্স সাবানের প্যাকেটের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৮,৫৫০ পিচ ইয়াবাসহ বুলবুলকে আটক করে।

র‌্যাব-৫ জয়পুরহাট কোম্পানী কমান্ডার মেজর মোঃ শেখ সাদিক জানান, মাদক দমনে র‌্যাব প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় নওগাঁ সদরের চকমুক্তার এলাকা থেকে ৮,৫৫০ পিচ ইয়াবাসহ মাদক বাবসায়ীকে ইন্ট উইং, র‌্যাব সদর দপ্তর ও র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল বুধবার রাতে গ্রেফতার করেছে, পরে আসামীকে নওগাঁ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

২৯ বার ভিউ হয়েছে
0Shares