মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ইয়াবা লেনদেনের জেরে অপহৃত উখিয়ার দুই যুবক উদ্ধার, গ্রেপ্তার ১

ইয়াবা লেনদেনের জেরে অপহৃত উখিয়ার দুই যুবক উদ্ধার, গ্রেপ্তার ১

কায়সার হামিদ মানিক,কক্সবাজার। কক্সবাজারের টেকনাফে ইয়াবা কেনা-বেচার লেনদেনের জেরে অপহৃত উখিয়ার দুই যুবককে চার দিন পর উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি।
সোমবার মধ্যরাতে শিকলবন্দি দুই যুবককে উদ্ধার করা হয়। এ ঘটনায় ইয়াবা সিন্ডিকেটের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।
উদ্ধার হওয়া দুই যুবক হলেন উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের মালভিটা গ্রামের মো. ইদ্রিসের ছেলে মো. জাহাঙ্গীর আলম ও একই ইউনিয়নের শিকদার বিল গ্রামের মঞ্জুর আলমের ছেলে নুরুল আমিন। গ্রেপ্তার যুবক ওমর ফারুক টেকনাফ পৌরসভার ডেইলপাড়ার বাসিন্দা।
ওসি ওসমান গনি জানান, উদ্ধার হওয়া দুইজনসহ গ্রেপ্তার যুবক প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, ইয়াবা বিক্রির টাকার লেনদেনের জেরে দুই যুবককে গত ৭ ডিসেম্বর কৌশলে জিম্মি করে শেকলবন্দি করে রাখে ওই সিন্ডিকেট। এরপর পরিবারের সদস্যের ফোন করে ২২ লাখ টাকার মুক্তিপণ দাবি করে। দাবি করা টাকা না দিলে দুই যুবককে হত্যার হুমকিও দেওয়া হয়।  এ ঘটনা ওই দুই যুবকের পরিবার পুলিশকে জানানোর পর সোমবার মধ্যরাতে টেকনাফ সদর ইউনিয়নের রাজারছড়া এলাকার জাগির আহমদের বসত ঘর থেকে শিকলবন্দি অবস্থায় দুই জনকে উদ্ধার করা হয়। সেখান থেকে একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এ ঘটনায় জড়িত আরও সাত জন পালিয়ে গেছে।
তিনি বলেন, এ ঘটনায় টেকনাফ থানায় নিয়মিত মামলা হয়েছে। মামলার এজাহারভুক্ত পালাতক অপর সাতজনকে গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। উদ্ধার হওয়া দুইজনসহ তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।
২৫ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS