সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁয় সুজনের সভাপতি মোফজ্জল জাতীয় পাটিতে সম্পৃক্ততার অভিযোগে সেচ্ছায় পদত্যাগ

নওগাঁয় সুজনের সভাপতি মোফজ্জল জাতীয় পাটিতে সম্পৃক্ততার অভিযোগে সেচ্ছায় পদত্যাগ

নওগাঁ জেলা প্রতিনিধিঃ সুজন নওগাঁ জেলা কমিটির সভাপতি মোফাজ্জল হোসেন জাতীয় পাটিতে সম্পৃক্ততার অভিযোগে সেচ্ছায় পদত্যাগ করেছেন। সুজন-সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির সাবেক সাধারণ সমম্পাদক মাহমুদুন নবী বেলাল কেন্দ্রীয় কমিটির কাছে তথ্য চিত্রসহ লিখিত অভিযোগ করেন।

                                                           

অভিযোগ প্রাপ্তির পর সুজন-সুশাসনের জন্য নাগরিক কেন্দ্রয় কমিটির নির্দেশে নওগাঁ জেলা কমিটি সাধারণ সম্পাদক এ কে সাজুর আহবানে শনিবার সন্ধ্যায় এক জরুরী সভা ডেকে সুজন-সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির সহ সভাপতি আব্দুর রহমান রেজভীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তার পদ হতে সেচ্ছায় অব্যহতি পত্র গ্রহন করে। অপরদিকে এই কমিটির সহ সভাপতি আব্দুর রহমান আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গন অধিকার পাটির রাজশাহীর চেয়ারম্যান ও নওগাঁর আহব্যয়ক এবং নওগাঁ-৫ মান্দা আসনে প্রার্থী হওয়ার কারণে সেও সেচ্ছায় তার পদ হতে অব্যহতি চেয়েছেন। অত্র সংগঠনের কার্যক্রম পরিচালনার নীতিমালার ধারা-৪: ও ধারা-৮ মোতাবেক অত্র সংগঠনের পদ ও সদস্য হতে দুইজনকেই অব্যহতি প্রদান করার জন্য সভায় সিদ্ধান্ত গ্রহন করে কেন্দ্রে পাঠানো হয়।

এ বিষয়ে অভিযুক্ত মোফাজ্জল হোসেন এর সঙ্গে সেল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এই বিষয়ে নওগাঁ জেলা কমিটি সাধারণ সম্পাদক এ কে সাজুর সঙ্গে কথা হলে অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন ইতি মধ্যে সভাপতি মোফাজ।জল হোসেন তার ব্যক্তিগত সমস্যা দেখিয়ে অব্যহতি চেয়ে আবেদন করে। আমার সেই আবেদন সহ অপর একজনের অব্যহতির আবেদন গ্রহন করে সভায় সিদ্ধান্ত নিয়ে কেন্দ্রে পাঠায়েঠি। সেখা হতে তাদের অব্যহতিরর ঘোষনা আসবে। একারণে আমাদের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহমান রেজভীকে করার সিদ্ধান্তও গ্রহন করা হয়। তবে সভাপতি মোফাজ্জল হোসেন জাতীয় পটির আত্রাই উপজেলা কমিটির সভাপতি এটা আমাদের কারও জানা ছিলো না। অভিযোগের সঙ্গে কমিটির তালিকা ও বিভিন্ন নিউজের কপি পেয়েছি সেখানে মোফাজ্জল হোসেন আত্রাই উপজেলা জাতীয় পাটির সভাপতি উল্লেখ্য আছে।

৫৫ বার ভিউ হয়েছে
0Shares