বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে  সাবেক মেয়রকে কুপিয়ে আহত 

সিরাজগঞ্জে  সাবেক মেয়রকে কুপিয়ে আহত 

 সিরাজগঞ্জ প্রতিনিধি : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার সাবেক মেয়র আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুত্বর অবস্থায় তাকে প্রথমে
সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করার পর রাতেই  ঢাকায় রেফার্ড করা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর)
সন্ধ্যার পর নিজবাড়ীতে প্রতিপক্ষ পৌরসভার প্যানেল মেয়র শফিকুল ইসলাম কুড়ানের লোকজন তাকে কুপিয়ে গুরুতর
আহত করেছেন বলে মেয়রের লোকজন অভিযোগ করেছেন। অন্যদিকে, কুড়ানের স্বজনরা বলছেন, সাবেক মেয়র নিজাম উদ্দিনের লোকজন এর আগে শফিকুল ইসলাম কুড়ান আলীকে মারপিট করেছে। তাকেও বগুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল দত্ত জানান, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কাজিপুর পৌর সভার সাবেক মেয়র নিজাম উদ্দিনের ভগ্নীপতি হবি শেখ কাজিপুর পৌরসভার প্যানেল মেয়র কুরান আলীকে মারপিট করে। গুরুত্বর আহত অবস্থায় তাকে বগুড়ায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মারপিটের সংবাদ পেয়ে কুড়ানের লোকজন উত্তেজিত হয়ে হবিকে মারপিট করতে যায়। কিন্তু তাকে না পেয়ে সাবেক মেয়র নিজাম উদ্দিনকে কুপিয়ে আহত করে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মতায়েন রয়েছে। মুল অভিযুক্তসহ অন্যানদের আটকের চেষ্টা চলছে।
৭৩ বার ভিউ হয়েছে
0Shares