শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মাদারীপুর-১ আসনে সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী লিটন মনোনয়নপত্র জমা দিয়েছেন 

মাদারীপুর-১ আসনে সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী লিটন মনোনয়নপত্র জমা দিয়েছেন 

জাহিদ হাসান,মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর-১ আসনে টানা ৬ বারের সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী লিটন মনোনয়নপত্র জমা দিয়েছে আজ।
আজ বুধবার (২৮ নভেম্বর) দুপুরে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি মাদারীপুর-১(শিবচর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মাদারীপুরের সহকারী রিটার্নি অফিসার ও শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলামের কার্যালয়ে দলীয় মনোনয়ন পত্র দাখিল করেন। এসময় চিফ হুইপ আচরণ বিধি মেনে শুধু মাত্র মনোনয়নপত্রের উল্লেখিত প্রস্তাবক ও সর্মথকরা উপস্থিত ছিলেন।
জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধরী এমপি এর আগে সকালে দত্তপাড়া তাঁর পিতা সাবেক সাংসদ সদস্য, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা মরহুম ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত করেন। পরে শিবচরের বাহাদুরপুরে হাজী শরিয়ত উল্লাহর আস্তানায় পীর মঞ্জিলের কবর জিয়ারত করেন। সেখানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজী শরিয়তউল্লাহর আস্তানার পীর মঞ্জিলের বর্তমান গদিনীশিন পীর আবদুল্লাহ মোহামদ হাসান। সেখান থেকে সাবেক শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিবচর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম তালুকদারের কবর জিয়ারত করেন।
এসময় মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল লতিফ মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাজাহান মোল্লা, শিবচর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো সেলিম, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খানসহ ও তার সঙ্গে দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
১৮ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS