বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে পুলিশকে লক্ষ করে ককটেল নিক্ষেপ আহত-২

রাজশাহীতে পুলিশকে লক্ষ করে ককটেল নিক্ষেপ আহত-২

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহীতে পুলিশের গাড়িতে একটি ককটেল নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে দুইজন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের রাজশাহী পুলিশ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুধবার রাত পৌনে ১০টার দিকে নগরীর এয়ারপোর্ট থানার বায়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন, রাজশাহী মেট্রোপলিটনের পুলিশ সদস্য মো. জাহিদুল ও শামীম হায়দার।

এয়ারপোর্ট থানার ওসি এমরান হোসেন সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে বায়া বাজার সংলগ্ন মাছের  আড়তের নিকটে এয়ারপোর্ট থানার টহল পুলিশের গাড়িকে  লক্ষ্য করে একটি ককটেল নিক্ষেপ করে। ককটেলটি বিস্ফোরণ হওয়ার পরপরই তারা পার্শ্ববর্তী ফাঁকা বরই বাগানের দিকে পালিয়ে যায়। তিনি আরও বলেন, ককটেল বিস্ফোরণে এয়ারপোর্ট থানার ডিউটিরত দু’জন পুলিশ সদস্যরে শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে আহত হন। পরবর্তীতে আহত কনস্টেবলদের রাজশাহী পুলিশ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। এছাড়াও বুধবার দিবাগত রাতে নগরীর শাহ মখদুম থানার সিটি হাটের পাশে পেট্রোল পাম্পের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে পেট্রোল বোমা ছুঁড়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ট্রাকের সামনের অংশ পুড়ে গেছে। রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুইটি পেট্রোল বোমা উদ্ধার করে পুলিশ।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS