শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহী-৬ চারঘাট-বাঘা থেকে স্বতন্ত্র প্রার্থীর সাথে হ্যাটট্রিক করতে চান-শাহরিয়ার আলম

রাজশাহী-৬ চারঘাট-বাঘা থেকে স্বতন্ত্র প্রার্থীর সাথে হ্যাটট্রিক করতে চান-শাহরিয়ার আলম

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহী-৬ চারঘাট-বাঘা থেকে তিনবারের নির্বাচিত এমপি ও দুই বারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থীর সাথে এ আসনে বিগত সময়ে দু’বার খেলে ৫০ হাজার ভোটের ব্যবধানে জয়যুক্ত হয়েছি। এবার মন্ত্রী হিসাবে হ্যাটট্রিক করবো। শুক্রবার বিকেলে বাঘার গড়গড়ি ইউনিয়নের সরের হাট গ্রামে একটি নির্বাচনী সমাবেশে তিনি এ কথা বলেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সরের হাট মসজিদে জুম্মার নামাজ শেষ করেই নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন এ আসনের নৌকার মাঝি ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। অত:পর অত্র ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় ভোট চাওয়া সহ ওয়ার্ডে-ওয়ার্ডে গিয়ে একটি করে ক্যাম্পিং (সমাবেশ-এ) বক্তব্য রাখেন তিনি। এর মধ্যে অধিকাংশ সমাবেশে প্রতিমন্ত্রী বলেন, এ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন বঞ্চিত এবারের স্বতন্ত্র প্রার্থী রায়হানুল হকের সাথে বিগত সময়ে দু’বার খেলে-শেষবার ৫০ হাজার ভোটের ব্যবধানে এমপি নির্বাচিত হয়েছি। এবার মন্ত্রী হিসাবে হ্যাটট্রিক করতে চাই, যদি আপনারা আমার পাশে থাকেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী উপস্থিত ভোটার ও বেকার নারী-পুরুষদের উদ্দেশ্যে বলেন, যারা নিজেদের পোশাক শিল্প (গার্মেন্টস) এর সাথে সম্পৃক্ত করতে চান , তাদের জন্য বাঘার ছাতারী এলাকায় আমার নিজের জায়গায় একটি প্রশিক্ষন কেন্দ্র খুলেছি। এ ছাড়াও যে সমস্ত শিক্ষিত ছেলে-মেয়েরা কম্পিউটার (আই.টি.সি) প্রশিক্ষন নিতে আগ্রহী, তাদের জন্য চারঘাট-বাঘায় পৃথক দু’টি প্রশিক্ষন কেন্দ্র স্থাপন এর ব্যবস্থা করেছি। ইতোমধ্যে পোশাক শিল্পে প্রশিক্ষন নিয়ে চার হাজার কর্মী ঢাকা এবং ঈশ্বরদী ই.পি.জেড-এ কর্মসংস্থানের সুযোগ পেয়েছে। আমি সকলের দোয়ায় সামনের দিন গুলোতে চারঘাট-বাঘার বেকারত্ব দূর করতে চাই।

তিনি বলেন, এ বছর নির্বাচন করতে এসে আমি বিভিন্ন এলাকার মা-বোনদের কাছে পানি সংকোটের কথা শুনতে পাচ্ছি। এ বিষয়ে আমার সিদ্ধান্ত ,শহরের ন্যায় প্রতিটি গ্রামে “মিনি ওয়াসা’’ বিশুদ্ধ পানি সরবরাহ এর ব্যবস্থা করবো। তিনি অপরাধ প্রতিরোধে দুই উপজেলার সকল বাজারকে সি.সি ক্যামেরা এবং ফাঁকা রাস্তায় সৌর স্টিক (লাইট) স্থাপনের ঘোষনা দেন।

এ সময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, গড়গড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, সাধারণ সম্পাদক (আব্দুল গনি মহাবিদ্যালয়)এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনিছুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক ও অবস্বরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হালিম মোল্লা ও আ’লীগ নেতা শামসুজোহা-সহ আওয়ামী সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

১৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS