বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতা মূলক কর্মসূচী পালিত

ডোমারে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতা মূলক কর্মসূচী পালিত

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান  শিক্ষকদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতা মূলক কর্মসূচী ২০২৩ ইং পালিত হয়েছে।
অনুষ্ঠানের শুরুতেই ছোটরাউতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে অতিথিদের বরণ ও ফুলেল শুভেচ্ছা জানান অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজিরা ফেরদৌসী চৌধুরীসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকগন।
বৃহস্পতিবার ২৩ নভেম্বর সকাল সাড়ে দশটায় উপজেলার ছোটরাউতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ খাদ্য মন্ত্রণালয়ের অধিনে এই কর্মসূচী পালন করা হয়।
জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা জয় চন্দ্র রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম।
উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক আল-আমীন রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি শামসুল আলম সহকারী পরিচালক  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ নীলফামারী জেলা, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাকিবুল ইসলাম প্রমুখ।
বাংলাদেশ নিরাপদ খাদ্য  কর্তৃপক্ষ জেলা কার্যালয় আয়োজিত উপজেলা পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের অংশ গ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতা মূলক কর্মসূচী উপলক্ষে জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্যের নিরাপদতা নিশ্চিত কল্পে মূল প্রবন্ধ উপস্থাপন করা হয়।
৭২ বার ভিউ হয়েছে
0Shares