শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
স্বাধীনতা বিরোধী শক্তি যদি ক্ষমতায় আসে তাহলে একদিকে উন্নয়ন যেমন ব্যাহত হবে,তেমনি বাঙালির বাঙালীত্ব থাকবে না   ——-আসাদুজ্জামান নুর, সাবেক সংস্কৃতি মন্ত্রী 

স্বাধীনতা বিরোধী শক্তি যদি ক্ষমতায় আসে তাহলে একদিকে উন্নয়ন যেমন ব্যাহত হবে,তেমনি বাঙালির বাঙালীত্ব থাকবে না  ——-আসাদুজ্জামান নুর, সাবেক সংস্কৃতি মন্ত্রী 

 রবিউল হক রতন,ডোমার  ( নীলফামারী) প্রতিনিধি:  আজকে ওই স্বাধীনতা বিরোধী শক্তি যদি ক্ষমতায় আসে তাহলে একদিকে উন্নয়ন যেমন ব্যাহত হবে,তেমনি বাঙালির বাঙালীত্ব থাকবে না। তারা আবার ওই পাকিস্তানী ধ্যানধারনা আমদানি করবে এবং মুক্তিযুদ্ধের ইতিহাস কে মুছে ফেলার চেষ্টা করবে।
 সোমবার( ২০নভেম্বর)   রাত আটটায় ডোমার উপজেলা পরিষদ মাঠে সাংস্কৃতিক মঞ্চে  ডোমার ছিন্নমূল কর্মজীবীদের প্রতিভা অন্বেষণে সংগীত প্রতিযোগিতা -২০২৩ চুড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্টানে এসব কথা  বলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি  নীলফামারী- ২ আসনের  সাবেক সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর (এমপি) ।
তিনি আরও বলেন, আজকে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। নানাভাবে আমাদের ভবিষ্যত প্রজন্মের সুন্দর ভবিষ্যৎ গড়ে দেওয়ার জন্য অসাধারণ যাত্রা শুরু করেছে বাংঙ্গালী জাতি। সেই অগ্রযাত্রা ঠেকিয়ে রাখার জন্য নানানরকম ঘটনা আবার শুরু করেছে। আমরা দেখতে পাচ্ছি, অবরোধের নামে, হরতালের নামে কিভাবে পুলিশকে হত্যা করা হচ্ছে। সেদিন আমরা সবাই দেখেছি টেলিভিশনে। একটি সাপকে পিটিয়ে পিটিয়ে যেমন মারা হয়, ঠিক সেই ভাবে একটা মানুষকে মারা হয়। পুলিশ তো মানুষ নাকি। ঠিক ওই রাত্রি ডেমরায় ঢাকার কাছে একটা বাস রাস্তার কাছ দাড়ানো ছিল, সেখানে বিশ্রাম নিচ্ছে ওই বাসের হেলপার দুজন। বাসে আগুন লাগিয়ে দেওয়ার জন্য একজন হেলপারের মৃত্যু হল। আর একজন হাসপাতালে মৃত্যুর সংগে লড়াই করছে। পুলিশের হাসপাতালে আগুন লাগিয়ে দেওয়া হল। আবার অগ্নি সন্রাসের রাজনীতি শুরু করেছে। তারা এখন প্রেসকে গোপন গোপন জায়গা থেকে ঘোষণা দেয়। রাস্তায় এখন তাদের কাউকে দেখা যায় না। ২০০৯ সাল থেকে ২০২৩ এই যে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সময়টা, এই সময়টার মধ্যেই সব উন্নয়ন সাধিত হয়েছে।
ছিন্নমূল কর্মজীবীদের প্রতিভা অন্বেষণে সংগীত প্রতিযোগিতা -২০২৩ এর আহবায়ক ও ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে চুড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এ অনুষ্টানে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান  ও বাংলাদেশ আওয়ামীলীগ নীলফামারী জেলা শাখার সাঃ সম্পাদক এ্যাড: মমতাজুল হক,
প্রমুখ।
ছিন্নমূল কর্মজীবীদের প্রতিভা অন্বেষণে সংগীত প্রতিযোগিতা -২০২৩ এর সদস্য সচিব ও ডোমার মহিলা ডিগ্রি কলেজ এর সাবেক অধ্যক্ষ শাহিনুল ইসলাম বলেন, চলতি বছরের গত ৩০ সেপ্টেম্বর শুরু হওয়া এ  প্রতিযোগিতায় ২০৪ জন প্রতিযোগী অংশ নেন।ধারাবাহিক ভাবে পাঁচ টি রাউন্ডে চলে।
 ফাইনাল রাউন্ডে ১০ প্রতিযোগী প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। এরা মৌসুমী রায় তমা,চন্দন রায়,তুলসী চক্রবর্তী, প্রকাশ রায়,শ্রী জয় গোবিন্দ রায়,মো: রতন ইসলাম, পঞ্চমী রানী রায়, রনজিতা চক্রবর্তী, খন্দকার রশিদুল ইসলাম, নির্মল রায়। এতে চাম্পিয়ান হন মৌসুমী রায় তমা,১ম রানারআপ হন তুলসী চক্রবর্তী, ২য় রানারআপ হন প্রকাশ রায়। চাম্পিয়ন ৫০ হাজার, প্রথম রানারআপ কে ২৫ হাজার, দ্বিতীয় রানারআপ কে ১০ হাজার টাকা পুরস্কার তাদের হাতে তুলে দেন প্রধান অতিথি।
১৭৯ বার ভিউ হয়েছে
0Shares