শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কালাইয়ে তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ

কালাইয়ে তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ

রনি আকন্দ কালাই (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাইয়ে ‘তারুণ্যের স্বপ্ন, তারুণ্যের চিন্তা’ শীর্ষক তারুণ্য ও জনপ্রতিনিধি সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) সকালে কালাই ডিগ্রি কলেজের আয়োজনে কলেজ মাঠে ঘণ্টাব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি)।

হুইপকে কাছে পেয়ে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কলেজের সমস্যার পাশাপাশি শিক্ষা ব্যবস্থায় বিনিয়োগ বাড়ানো, শিক্ষার জন্য প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ, শিক্ষকদের এমপিও করণ, খেলাধূলার করার জন্য স্টেডিয়াম নির্মাণের দাবিসহ বিভিন্ন ধরনের প্রশ্ন করেন। ওইসব শিক্ষার্থীদের প্রশ্নের উত্তর দেয়াসহ শিক্ষার মানোন্নয়নে সাইন্স ক্লাব, ল্যাংগুয়েজ ক্লাব গঠন করাসহ বিভিন্ন বিষয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন প্রধান অতিথি হুইপ স্বপন।

এ সংলাপ অনুষ্ঠানে কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.মিনফুজুর রহমান মিলন, কালাই পৌরসভার মেয়র মোছা.রাবেয়া সুলতানা, কালাই ডিগ্রি কলেজের অধ্যক্ষ ধজেন্দ্রনাথ দাশসহ প্রতিষ্ঠানের শিক্ষক, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

২৯ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS