বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে মাদকদ্রব্যসহ আটক-৪

রাজশাহীতে মাদকদ্রব্যসহ আটক-৪

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া ও দামকুড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২৫২ বোতল ফেন্সিডিল ও ৮ বোতল বিদেশি মদসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র জামিরুল ইসলাম।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, আকিরুল ইসলাম (৪৫), মোসা: নাদিরা বেগম (৪০), মো: সোহেল রানা (৩৯) ও মো: শরিফুল ইসলাম (২৬)। আকিরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বালিয়াদিঘীর মো: আজিম উদ্দিনের ছেলে, নাদিরা আকিরুল ইসলামের স্ত্রী। তারা বর্তমানে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বাসিন্দা, সোহেল রানা রাজশাহী মহানগরীর দামকুড়া থানার হরিপুর সোনাই কান্দির মৃত বাবুলের ছেলে ও শরিফুল ইসলাম একই থানার বেড়পাড়ার মৃত নুরুল হুদার ছেলে।

জানা যায়, গতকাল ২৭ অক্টোবর রাত পৌনে ১০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিক নির্দেশনায় এস আই মো: মিজানুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার লিচু বাগান এলাকায় ২ ব্যক্তি ফেন্সিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাতেই বোয়ালিয়া থানার লিচু বাগান এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আকিরুল ইসলাম ও তার স্ত্রী মোসা. নাদিরাকে তার বাড়ি থেকে ১১৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। আরএমপি ডিবি’র অভিযানে বিদেশি মদসহ গ্রেফতারকৃত আসামি

এর আগে এসআই মো: নাদিম উদ্দিন ও তার টিম বিকেল পৌনে ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দামুকড়া থানার হরিপুর সোনাইকান্দি এলাকা হতে আসামি মো: সোহেল রানাকে গ্রেফতার করতে পারলেও অপর আসামি আমির চাঁন একটি বস্তা ফেলে পালিয়ে যায়। এসময় বস্তা তল্লাশি করে ৮ বোতল বিদেশি মদসহ উদ্ধার হয়।

এরপর ২৮ অক্টোবর দুপুর সোয়া ১ টার দিকে পুলিশ পরিদর্শক মো: তৌহিদুর রহমানের নেতৃত্বে এসআই মো: মিজানুর রহমান ও তাঁর টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দামুকড়া থানার বেড়পাড়া এলাকা হতে আসামি মো: শরিফুল ইসলামকে ১৩৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। আরএমপি ডিবি’র অভিযানে ১৩৭ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত আসামি।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া ও দামকুড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

৪৩ বার ভিউ হয়েছে
0Shares