শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে হেরোইনসহ আটক-২

রাজশাহীতে হেরোইনসহ আটক-২

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস অফিস:

রাজশাহী জেলার গোদাগাড়ীতে ১ কেজি হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৪ অক্টোবর) বিকেল ৫ টার দিকে পুলিশ সুপার সাইফুর রহমানের (পিপিএম) দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে, ওসি ডিবি আব্দুল হাইয়ের নেতৃত্বে অভিযান পরিচালনা করে গোদাগাড়ী থানাধীন হাবাসপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোদাগাড়ীর হাবাসপুর গ্রামের সাজেমান আলীর ছেলে তাহাসান আলী (২৭) এবং দাঁত ঝিকরা গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে মামুনার রশিদ ফিটু (৪৩)। এসময় তাদের কাছ থেকে মোট ১ কেজি ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মামলা নং-৩৯ তারিখ-১৪/১০/২০২৩ ইং ধারা-মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ৮ (গ)/৪১ রুজু হয়েছে। বর্তমানে মামলাটি তদন্তাধীন রয়েছে।

উল্লেখ্য যে, থানার রেকর্ডপত্র ও সিডিএমএস যাচাই করে দেখা যায়, ২নং আসামী মামুনার রশিদ ফিটুর বিরুদ্ধে পাবনা সদর থানায় ও আরএমপি বোয়ালিয়া মডেল থানায় মামলা রয়েছে। মামলা নং-৫৫, তারিখ- ২৪/১০/২০২২ খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারনীর ৮(গ) ২, এবং মামলা নং-৪০, তারিখ- ১৩/০১/২০১৯ খ্রিঃ ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারনীর ৮(খ) ৩।

এছাড়াও তিনি বগুড়া আদমদীঘি থানার মামলা নং-০৪, তারিখ- ০৯/০২/২০১৫ খ্রিঃ ধারা- ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) টেবিলের ১(খ) মামলায় এজাহারে অভিযুক্ত আসামী।

৩৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS